• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

‘দ্য ম্যান কোম্পানি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন নিরব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৪:৩৩ পিএম
‘দ্য ম্যান কোম্পানি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন নিরব
মডেল নিরব হোসেন: ছবি: ফেসবুক থেকে

উপমহাদেশের স্বনামধন্য ‘দ্য ম্যান কোম্পানি’র ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব হোসেন। কোম্পানির ফেসবুকে বৃহস্পতিবার (২৮ মার্চ) এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন প্রতিষ্ঠানটি। নিরবের একটি পোস্টার দিয়ে ক্যাপশনে লিখেন-

‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি বাংলাদেশের জনপ্রিয় সেলিব্রিটি নিরব হোসেন ) আমাদের ‘দ্য ম্যান কোম্পানি’ এর ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন।

‘মার্সেলা ডিসট্রিবিউশন লিমিটেড’  উপমহাদেশের স্বনামধন্য এই কোম্পানিটি বাংলাদেশে নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটি মনে করে নিরব হোসেন মাধ্যমে বাংলাদেশের পুরুষদের আরও অত্যাধুনিক প্রেজেন্টেশনে ভূমিকা রাখতে পারে এবং মার্সেলার মাধ্যমে তার সঙ্গে যুক্ত হয়ে ‘দ্য ম্যান কোম্পানি বাংলাদেশ- এর পণ্যের প্রচারে সহায়তা করবে। আমাদের বিশ্বাস উভয় পক্ষের ভবিষ্যৎ যাত্রা অত্যন্ত ফলপ্রসূ হবে। ’
ইন্ডিয়ান মানসন্মত ফেস ওয়াশ, পারফিউম সহ বিভিন্ন কসমেটিক পণ্য রয়েছে প্রতিষ্ঠানটির।


নিরব জানিয়েছেন , এটি ভারতের ইমামির একটি অঙ্গ প্রতিষ্ঠান। সম্পূর্ণ পুরুষদের প্রসাধন সামগ্রী উৎপাদন করে থাকে। এমন একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পারাটা আমার জন্য অনেক আনন্দের।

এদিকে, কদিন আগেই অপু বিশ্বাসের সঙ্গে জুটিবদ্ধ হয়ে করা ছায়াবৃক্ষ সিনেমাটি মুক্তি পায়। এখনো নিরবের বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।  
 

Link copied!