• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

অ্যামি জ্যাকসনের চুম্বনের ছবি ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ১২:১৭ পিএম
অ্যামি জ্যাকসনের চুম্বনের ছবি ভাইরাল

বলিউডের পরিচিত মুখ ভারতীয় অভিনেত্রী এমি জ্যাকসন। ব্রিটিশ বংশোদ্ভুত ভারতীয় এই অভিনেত্রী সাধারণত দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেন। তবে, পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবনের জন্য বেশি আলোচনাতে থাকেন অ্যামি। সম্প্রতি চুম্বন কান্ডে আবারও আলোচনায় এসেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, প্রেমিকার সঙ্গে বর্তমানে ভারতে একান্তে সময় কাটাচ্ছেন এড ওয়েস্টউইক। সেই ঝলক উঠে এসেছে তার ইনস্টাগ্রাম পোস্টে। প্রেমিকা অ্যামির সঙ্গে গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে থেকে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন অভিনেতা। গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে প্রেমিকা অ্যামিকে চুম্বন করছেন এড ওয়েস্টউইক, সেই ছবি শেয়ার করতেই তা এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, এড ওয়েস্টউইকের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ব্রিটিশ যুবক জর্জ পানাইয়োতুর সঙ্গে সম্পর্কে ছিলেন অ্যামি জ্যাকসন। পানাইয়োতুর সঙ্গে বাগদানও সারেন তিনি। ২০১৯ সালে বিয়ের আগেই পুত্রসন্তানের জন্ম দেন এই নায়িকা। পরবর্তীতে জানা যায়, এ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অ্যামি। অন্যদিকে এড ওয়েস্টউইক আফ্রিকান এক মডেলের সঙ্গে সম্পর্কে ছিলেন।

অ্যামি জ্যাকসন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টু পয়েন্ট জিরো বা রোবট-টু’। এতে আরো অভিনয় করেন রজনীকান্ত ও অক্ষয় কুমার। শংকর পরিচালিত সিনেমাটি ২০১৮ সালে মুক্তি পায়। চলতি বছরের মে মাসে এই অভিনেত্রীর তামিলা সিনেমা ‘আছছম এনবাথু ইল্লাইয়ে’ মুক্তি পাওয়ার কথা থাকলেও পরবর্তীতে মুক্তি স্থগিত করা হয়।

 

Link copied!