• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আহত গায়ক অরিজিৎ সিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২৩, ০৩:৫৭ পিএম
আহত গায়ক অরিজিৎ সিং

ভারতের শ্রোতাপ্রিয় গায়ক ও সংগীত পরিচালক অরিজিৎ সিং। বলিউড ও টালিউডের কাজ নিয়ে ব্যাপক ব্যস্ত সময় পাড় করছেন তিনি। ছোট শহর থেকে উঠে আসা অরিজিৎ নিজের গানের জাদুতে সকলের মনে জায়গা করে নিয়েছেন। বর্তমানে লাইভ কনসার্টে তাকে বেশি দেখা যায়। কিন্তু কনসার্টে গান গাইতে গিয়ে আহত হয়েছেন তিনি। মূলত, ভক্তের টানাটানিতে আঘাত পান এই গায়ক।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, মহারাষ্ট্রের আওরঙ্গবাদে একটি কনসার্টে অংশ নেন এই গায়ক। সেই কনসার্টের মঞ্চের সামনে দাঁড়িয়ে থাকা এক ভক্ত অরিজিতের হাত ধরে টানাটানি করতে থাকেন। আর এমন টানাটানির ফলে ডান হাতে আঘাত পান তিনি। এতটাই আঘাত পান যে, হাতটি আর নাড়াতে পারছিলেন না। ঘটনাস্থলেই প্রাথমিক চিকিৎসা নেন অরিজিৎ। বাঁধতে হয়েছে ক্রেপ ব্যান্ডেজ। তবে এ অবস্থায়ও কনসার্ট বন্ধ করেননি তিনি। হাতে ব্যান্ডেজ নিয়ে শেষ করলেন কনসার্টটি।

হাতে এমন আঘাত পাওয়ার পর শরীর কাঁপছিল অরিজিতের। তবু ওই ভক্তের সঙ্গে কোনো বিরূপ আচর‌ণ করেননি তিনি। মঞ্চে দাঁড়িয়ে এ গায়ক বলেন— ‘আপনি যে এভাবে আমার হাত ধরে টানছেন তাতে তো আমি ব্যথা পেলাম। এখন হাত নাড়াতে পারছি না। এই অবস্থায় যদি আমি গান গাইতে না পারি তাহলে আপনারা অনুষ্ঠান উপভোগ করবেন কীভাবে?’

২০০৫ সালে ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শো’য়ের মাধ্যমে নজরে আসেন অরিজিৎ সিং। এরপর কম্পোজার শংকর-এহসান-লয় এবং প্রীতমের সহকারী হিসেবে ছয় বছর কাজ করেন। ২০১১ সালে মার্ডার-টু সিনেমায় ‘ফির মহব্বত’ গানের মাধ্যমে প্রথম প্লে-ব্যাক করেন তিনি। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

Link copied!