• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

বিচ্ছেদে যাচ্ছেন সৃজিত-মিথিলা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৩, ০৩:১৭ পিএম
বিচ্ছেদে যাচ্ছেন সৃজিত-মিথিলা!

বেশ কিছুদিন ধরেই তারকা দম্পতি সৃজিত-মিথিলার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। বাংলাদেশসহ ওপার বাংলার টালিউডেও বিষয়টি নিয়ে চলছে ব্যাপক জল্পনা। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের বিচ্ছেদের সম্ভাবনার খবর প্রকাশ করেছে।

আনন্দবাজার জানায়, এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। যদিও এটি এরই মধ্যে মিথিলার কানে পৌঁছেছে।

গণমাধ্যমটি আরও জানিয়েছে, দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক শেষ করে বাংলাদেশে ফিরবেন মিথিলা। তবে এ বিষয়ে সৃজিত বা মিথিলার পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

২০১৯ সালের ৬ ডিসেম্বর বিয়ে করেন মিথিলা ও সিনেমা নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার সঙ্গেই থাকে।

Link copied!