• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

প্রিয়াঙ্কার গলায় কাটা দাগ দেখে বিচলিত ভক্তরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৭:৩১ পিএম
প্রিয়াঙ্কার গলায় কাটা দাগ দেখে বিচলিত ভক্তরা
প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

বলিউড থেকে হলিউডে পারি দেওয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসের সঙ্গে থাকছেন আমেরিকাতে। তবে এই মুহূর্তে মেয়ে মালতীকে নিয়ে তিনি অবস্থান করছেন অস্ট্রেলিয়ায়। সেখানে ব্যস্ত রয়েছেন ‘দ্য ব্লাফ’ সিনেমার শুটিং নিয়ে।

খবর কিন্তু সেটা নয়, আসলে বুধবার (১৯ জুন) সকালে অভিনেত্রী একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কার গলায় লম্বা কাটা দাগ। এ ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, পেশাগত প্রতিবন্ধকতা।

তবে পেছনের কারণের চেয়ে প্রিয়াঙ্কার গলায় কাটা দাগ দেখে ভীষণ বিচলিত হয়ে পড়েন ভক্তরা। কেন এই কাটা দাগ, তা নিয়ে দুশ্চিন্তার শেষ নেই। অনেকেই ভেবেছিলেন সাংসারিক কোনো ঝামেলা নয়তো!

তবে সব দুশ্চিন্তার অবসান ঘটিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন। যেখানে উল্লেখ করা হয়েছে, অস্ট্রিলিয়ায় ‘দ্য ব্লাফ’-এ স্টান্ট দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা।

অভিনেত্রীর এমন আহত হওয়ার ছবি দেখে প্রিয়াঙ্কা ভক্তরা বিচলিত হয়ে পড়লেও নেটিজেনরা মন্তব্যের ঘরে দ্রুত সুস্থতা কামনা করেছেন। প্রিয়াঙ্কার নতুন মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘দ্য ব্লাফ’। অ্যামাজন প্রাইমে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Link copied!