• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

করণ জোহরের প্রতি কৃতজ্ঞতা জানালেন দিশা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ১১:৩২ এএম
করণ জোহরের প্রতি কৃতজ্ঞতা জানালেন দিশা
করণ জোহর ও দিশা পাটানি। ছবি: সংগ্রহীত

বলিউড স্টারদের ভিড়ে হারিয়ে যাননি দিশা পাটানি। ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসেও তিনি নিজের জায়গা করে নিয়েছেন। এবার দিশাকে দেখা যাবে করণ জোহরের ‘যোদ্ধা’ ছবিতে। সম্প্রতি ছবিটির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে নিজের শুরুর দিনগুলোর কথা স্মরণ করেছেন অভিনেত্রী। সঙ্গে করণের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সম্প্রতি আহমেদাবাদে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘যোদ্ধা’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলার মুক্তি অনুষ্ঠানে ছিলেন করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা, রাশি খান্না ও দিশা পাটানি। ছবিটিতে সিদ্ধার্থের পাশাপাশি দিশাকেও অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে।

যোদ্ধার মতো ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে আত্মহারা দিশা। তিনি বলেছেন, ‘এই ছবির চিত্রনাট্য পড়ে মুহূর্তের মধ্যেই হ্যা বলেছিলাম। এটা এমন এক ছবি, যার জন্য এত দিন অপেক্ষা করছিলাম।

অ্যাকশন এমন এক জিনিস, যা আমি সব সময় পর্দায় তুলে ধরতে চেয়েছি। ছবিটিতে ভরপুর অ্যাকশন আছে। শুটিংয়েও খুব মজা হয়েছে।’

‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন দিশা। এরপর তাকে ‘ভারত’, ‘বাগী টু’, ‘মালাং’, ‘এক ভিলেন রিটার্নস’-এর মতো ছবিতে দেখা গেছে। দিশা জানিয়েছেন, তিনি আজ যে জায়গায় পৌঁছেছেন, তার কৃতিত্ব করণ জোহরকে দিতে চান।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, ‘আজ আমি অভিনেত্রী হয়েছি করণ জোহরের কারণেই। যখন মডেলিং করতাম, তখন উনি আমাকে দেখেছিলেন। ওই সময় আমার বয়স ছিল মাত্র ১৮ বছর। আমি মনে করি, তখন করণ আমাকে না দেখলে, আজ আমি হয়তো এই জায়গায় পৌঁছাতে পারতাম না।’

দিশা যোদ্ধা ছবিতে তার সহকর্মীদের সম্পর্কে বলেন, ‘সিড (সিদ্ধার্থ) দারুণ ছেলে। ও খুব পেশাদার। ও সব সময় আমার পাশে দাঁড়িয়েছে। সাহায্য করেছে।’
তার অভিনেত্রী সাগর আমব্রে ও পুষ্কর ওঝা পরিচালিত ছবিটি ২৫ মার্চ বড় পর্দায় মুক্তি পাবে।

 

Link copied!