• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ইধিকা পালকে নিয়ে যা বললেন বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩, ০৪:২৯ পিএম
ইধিকা পালকে নিয়ে যা বললেন বুবলী

ঈদুল আজহাতে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে আলোচনার শীর্ষে রয়েছে শাকিব খানের অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ছোট পর্দার অভিনেত্রী ইধিকা পাল। প্রথম সিনেমাতেই বাজিমাত করেছেন তিনি। এবার বাংলাদেশি প্রিয়তমাখ্যাত এই অভিনেত্রীকে নিয়ে মুখ খুলেছেন ঢালিউড অভিনেত্রী এবং শাকিব খানের স্ত্রী বুবলী।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলী জানান, প্রিয়তমা সিনেমা এখনো ঢাকা ও ঢাকার বাইরে সব মিলিয়ে ৪৭টি সিনেমা হলে চলছে। কিন্তু এখনো সিনেমাটি দেখার সুযোগ হয়নি বুবলীর। তবে এর গান ও কিছু দৃশ্যের ফুটেজ দেখেছেন তিনি। সেসব দেখে ইতি চরিত্রে ইধিকা পালের অভিনয় ভালো লেগেছে তার।

বুবলী বলেন, “চরিত্রটিতে ইধিকা পালকে মিষ্টি লেগেছে আমার কাছে। ইতির কিছু সংলাপ শুনেছি, যা আগেই পড়েছি, জানতাম। অনেক ভালো করেছেন তিনি।”

বুবলী আরও বলেন, “সিনেমায় ইধিকা পালের ইতি চরিত্র দেখার পর মনে হয়নি সে ওপার বাংলার মেয়ে। জেনেছি সিনেমাটি দেখার জন্য ঢাকায় এসেছিলেন তিনি। কখন এলেন, চলে গেলেন কিছুই জানি না। যদি জানতাম তাহলে তাকে নিয়ে একসঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমা দেখতাম।”

 

Link copied!