• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ওটিটি মাতাচ্ছেন তাসনিয়া ফারিণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৪:২৩ পিএম
ওটিটি মাতাচ্ছেন তাসনিয়া ফারিণ
তাসনিয়া ফারিণ। ছবি : সংগৃহীত

জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসজুড়ে দেশি ওটিটি প্ল্যাটফর্মে বেশ কিছু ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে। তার মধ্যে হাতে গোনা দু-একটি দর্শকের আলোচনায় ছিল।

এর মধ্যে দুই ওয়েব ফিল্ম সবচেয়ে বেশি সাড়া ফেলেছে। তার একটি হলো কাজল আরেফিন অমি নির্মিত প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’, অন্যটি শিহাব শাহীন পরিচালিত ‘কাছের মানুষ দূরে থুইয়া’।

ওয়েব ফিল্ম দুইটিতে প্রধান নারী চরিত্রের অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ। দুটি ফিল্মে অভিনয় করেই দর্শকদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই অভিনেত্রী।

‘অসময়’ ১৮ জানুয়ারি বঙ্গতে মুক্তি পেয়েছে। এই ওয়েবফিল্মে মূল চরিত্র উর্বির ভূমিকায় অভিনয় করেছেন ফারিণ। সেখানে আরও অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন, ইরেশ জাকের, রুনা খান। পাশাপাশি এই ওয়েবফিল্মে আছেন ইন্তেখাব দিনার, আবদুল্লাহ রানা, শাহেদ আলী, শাশ্বত দত্ত, শিমুল শর্মা, লামীমা লাম, ইসরাত জাহিন আহমেদ, সুমন পাটোয়ারী, জিয়াউল হক পলাশসহ অনেকেই।

এ ছাড়া ২২ ফেব্রুয়ারি চরকিতে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত ‘কাছের মানুষ দূরে থুইয়া’। ‘মিনিস্ট্রি অব লাভ’-এর দ্বিতীয় সিনেমা এটি। ফারিণের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন প্রীতম হাসান। আরও অভিনয় করেছেন রূপন্তী আকিদ, সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক ও শাহীন শাহনেওয়াজসহ অনেকেই।

Link copied!