• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ব্যাখ্যা দিলেন তামান্না


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২১, ২০২৩, ১১:৪০ এএম
অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ব্যাখ্যা দিলেন তামান্না

বর্তমানে প্রেম-বিয়ে নিয়ে খবরের শিরোনামে রয়েছেন দক্ষিণি অভিনেত্রী তামান্না ভাটিয়া। এবার ওয়েব ফিল্মে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করায় সমালোচনার মুখে পড়েছেন তিনি। তবে নেটিজেনদের বিতর্কের মুখে পড়ে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

৫ জুন অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘জি করদা’। তাতে তামান্না ভাটিয়াকে অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায়। একটি দৃশ্যে ‘টপলেস’ হয়ে পর্দায় হাজির হয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ডিএনএ-কে দেওয়া এক সাক্ষাৎকারে তামান্না বলেন, “এই মানুষদের গল্প বলার জন্য দৃশ্যগুলো খুবই গুরুত্বপূর্ণ। এই দৃশ্যগুলো সুড়সুড়ি দিয়ে থাকে। বিশেষ করে আপনি যখন গল্পে একটি সম্পর্ক দেখাবেন, সে জায়গা থেকে এটি গুরুত্বপূর্ণ। কারণ, এটি সত্য। মানুষ এটি পছন্দ করুক আর না করুক, এটি এভাবেই হয়।”

এদিকে প্রিয় তারকার হঠাৎ এমন রূপে দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরা। বলা চলে বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি তারা। এ নিয়ে তৈরি হয়েছে ব্যাপক সমালোচনা। এমনকি অনেকেই অভিনেত্রীকে কটাক্ষ করে মন্তব্য করছেন।

রোমান্টিক ঘরানার ‘জি করদা’ ওয়েব সিরিজে লাবণ্য চরিত্রে অভিনয় করেছেন তামান্না। ঋষভ রাঠোর চরিত্রে অভিনয় করেছেন সোহেল নায়ার। ঋষভ-লাবণ্যর অন্তরঙ্গ দৃশ্য রূপায়ন করেছেন তামান্না-সোহেল। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অরুনিমা শর্মা।

 

Link copied!