• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

এমপি হওয়ার প্রস্তুতি নিচ্ছেন মিষ্টি জান্নাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০১:৫৫ পিএম
এমপি হওয়ার প্রস্তুতি নিচ্ছেন মিষ্টি জান্নাত
মিষ্টি জান্নাত। ছবি: সংগৃহীত

ঢাকা সিনেমার নায়িক মিষ্টি জান্নাত। সম্প্রতি শাকিব খানকে বিয়ে করা নিয়ে আলোচনায় আছেন এ নায়িকা। এবার জানা গেল নায়িকার অন্য অভিপ্রায়।

মিষ্টি জান্নাত বলেন, “আমি পড়াশোনা করছি কারণ আমি ভবিষ্যতে সংসদ সদস্য (এমপি) হতে চাই। এ জন্য আমি যত দূর সম্ভব প্রস্তুতি নিচ্ছি। ডেন্টালের পড়াশোনা শেষ করে এখন আমি লন্ডনের ইউনিভার্সিটি অব অ্যাসেক্সে আইন বিষয়ে পড়ছি।” 

এমনটাই বলছিলেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। সম্প্রতি নানা বিষয় নিয়ে আলোচনা সমালোচনার কেন্দ্রে রয়েছে এই অভিনেত্রী। এসব কারণে আইনি নোটিশও পেয়েছেন। সহকর্মী তমা মির্জা তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। নোটিশে সামাজিক মাধ্যমে থাকা দুটি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে।

“আপনার বয়ফ্রেন্ডকে বিয়ে করব না, তমা মির্জাকে খোঁচা দিয়ে মিষ্টি জান্নাত’ এবং ‘চেটে চেটে নায়িকা হয়েছে তমা মির্জা : জান্নাত’ শীর্ষক শিরোনামে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে মানহানিকর বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন আইনজীবী। এ জন্য ১০ কোটি টাকার মানহানি হয়েছে দাবি করা হয়েছে। 

তবে এসব বিষয়কে একেবারে পাত্তা দিতে চান না মিষ্টি জান্নাত। বললেন, আসলে এসব নিয়ে মাথা ঘামানোর সময় কোথায়। আমি আইন বিষয়ে পড়াশোনা করছি। আইন ভালো জানি। তার এই লিগ্যাল নোটিশের কোনো গ্রাউন্ড নেই। কিন্তু আমার গ্রাউন্ড আছে আমিও তাকে লিগ্যাল নোটিশ পাঠাব।

কদিন আগেই বিডিএস পড়াশোনা শেষ করে দাঁতের ডাক্তার হলেন, এখন আবার আইন পড়ছেন কেন? এ প্রশ্নের জবাবে ঢাকাই ছবির নায়িকা বলেন, সামনে আমি সংসদ সদস্য হতে চাই। রাজনীতিতে সক্রিয় হব। তাই আইন বিষয়ে পড়াশোনা করছি। নিজেকে জনপ্রতিনিধি হিসেবে যোগ্য করতে প্রস্তুতি নিচ্ছি।

Link copied!