• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

পূজা দিতে গিয়ে কটাক্ষের শিকার সানি লিওন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০৯:৩১ এএম
পূজা দিতে গিয়ে কটাক্ষের শিকার সানি লিওন
সানি লিওন। ছবি: সংগৃহীত

আলোচনার চেয়ে সমালোচনাই বেশি হয় বলিউড অভিনেত্রী সানি লিওনকে নিয়ে।  নীল দুনিয়া থেকে সরে গিয়ে বর্তমানে ঘর-সংসার নিয়ে বেশ সুখেই আছেন এই অভিনেত্রী, এটা অনেকে মানতেই পারেন না। এখনো অতীত টেনে কটাক্ষ করা হয় বলিউডের এই অভিনেত্রীকে। সম্প্রতি পূজা দিতে গিয়ে এমন কিছুর শিকার হলেন সানি।

সংবাদ সংস্থা এএনআই এর এক প্রতিবেদনে জানানো হয়েছে, বুধবার ( ১৫ নভেম্বর) সহ-অভিনেতা অভিষেক সিংয়ের সঙ্গে বারাণসীতে পূজা দিতে গিয়েছিলেন সানি। এ সময় অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ। সেখানে সালোয়ারের ওড়না দিয়ে মাথা ঢেকে গঙ্গারতি করেন তিনি। আর এতেই ঘটে বিপত্তি।

সানি লিওনকে গঙ্গার পাশে নেটিজেনরা একদমই ভালোভাবে নিতেই পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই মুহূর্তের ভিডিও প্রকাশ পেতেই তাকে নিয়ে সমালোচনায় মেতে ওঠেন তারা।

সাবেক আইএস অফিসার অভিষেক সিংয়ের সানি লিওন।  ছবি: সংগৃহীত

কেউ লিখেছেন, “এই যে সবাইকে দিয়ে পাপ করিয়ে নিজে পাপ ধুতে চলে এলো।” একজন লিখেছেন, “একশ ইঁদুর খেয়ে বিড়াল চলল হজে।” “মা গঙ্গাকে অপবিত্র করে দিল”, “জীবনে সব দেখে ফেললাম”, এমন কথাও লেখা হয়েছে কটাক্ষ করে।

এ বিষয়ে অনেকটা ক্ষোভ প্রকাশ করে সানি লিওন বলেন, “আমাকে সবাই পর্নোস্টার হিসেবেই চেনে। অনেক চেষ্টা করেছি নিজের শরীর থেকে এই তকমা সরিয়ে নিতে। কিন্তু পারিনি। আমি শুধুই পর্নোস্টার নই… ’!”

Link copied!