• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে: পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০১:১৮ পিএম
ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে: পরীমনি
রাজ-পরী-রাজ্য, ছবি: সংগৃহীত

সম্প্রতি মান-অভিমান ভুলে আবারও এক হয়েছেন তারকা দম্পতি রাজ-পরীমনি। পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন উদ্‌যাপন করতে একসঙ্গে দেখা যায় তাদের। দীর্ঘ প্রায় তিন মাস পর বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে  আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরলেন রাজ।

রাজের ফিরে আসাতে বেশ খুশি পরীমনিও। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি বলেন, “ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে। সবাই আমার রাজ্যর জন্য দোয়া করবেন। ওর মুখের হাসির জন্য আমাদের সব ভুলে যাওয়া।”

স্বামী শরীফুল রাজও তার ভুল বুঝতে পেরেছেন। তিনি বলেন, “আমি এখন বসুন্ধরার বাসায়। আমি ও পরীমনি একসঙ্গেই আছি। গত রাতে বাসায় ফিরেছি। ঠিকঠাক আছি, ভালো আছি। বাবুকে সময় দিচ্ছি। এ কারণে এখন বেশি কথা বলতে পারছি না। পরে কথা বলব এ বিষয়ে।”

এর আগে বুধবার (১৬ আগস্ট) রাতে পরীমনি-রাজের সন্তানের প্রথম জন্মদিন উদযাপন করে টিএম ফিল্মস। এ সময় উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সেখানে সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরীমনি। সময়টা বেশ উপভোগ করেছেন এই দম্পতি। নিজের ফেসবুক পেজে পরীমনি-শরীফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন তাপস।

গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

Link copied!