• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

সোহিনী–শুভর নতুন ওয়েব সিরিজ ‘লহু’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ০৩:০৯ পিএম
সোহিনী–শুভর নতুন  ওয়েব সিরিজ ‘লহু’
আরিফিন শুভ ও সোহিনী সরকার। ছবি: সংগৃহীত

গত ১৩ অক্টোবর দেশে মুক্তি পেয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এই ছবিতে জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ অভিনয় করেছেন। কয়েক দিন আগে তিনি যুক্ত হয়েছেন মিঠু খানের ‘নীলচক্র’ সিনেমায়। সেটার রেশ কাটতে না কাটতে নতুন আরেকটি চমক নিয়ে হাজির শুভ। এবার তিনি কাজ করছেন ওয়েব সিরিজ ‘লহু’ তে। যেখানে তার সহশিল্পী কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার।

‘লহু’র প্রযোজনা করছে দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি। তারা জানায়, চলতি মাসের শেষের দিক থেকে শুরু হবে ‘লহু’র শুটিং। পরিচালনা করছেন ভারতের রাহুল মুখার্জি।

সিরিজটিতে নিজের প্রস্তুতি প্রসঙ্গে শুভ বলেন, ‘‘স্ক্রিপ্ট পড়েছি। পরিচালকের সঙ্গে কয়েক দফা মিটিং হয়েছে। চরিত্রের মাত্রাটা কেমন তা বোঝার চেষ্টা করছি। আর শুট শুরু হলে কাজটা আরও ভালোভাবে করতে পারব আশা করছি।’’

সিরিজ ‘লহু’ নিয়ে বেশ রোমাঞ্চিত সোহিনী সরকার। কাজটির জন্য নিজেকে প্রস্তুতও করছেন চরিত্র অনুযায়ী। তিনি বলেন, ‘‘আমি ভীষণ আনন্দিত ও আশাবাদী কাজটা নিয়ে। কলকাতায় চরকির কাজ শুরু হচ্ছে এতে আমাদের কাজের ক্ষেত্র ও পরিধিও বাড়ল। সেই সঙ্গে সিরিজটির গল্প-প্লট একদম ভিন্ন। আশা করছি, কাজটা দুর্দান্ত হবে।’’

এর আগে নির্মাতা রাহুল তৈরি করেছেন ‘কিশমি ‘ ও ‘দিলখুশ’ নামে দুইটি সিনেমা। দুটি সিনবেমায় চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন মধুরা পালিত। ছবির গান তৈরি করেছিলেন নীলায়ন চট্টোপাধ্যায়। তারপর থেকেই রাহুল-মধুরা-নীলায়ন একটা টিম হিসেবে কাজ করেন। এই ওয়েব সিরিজেও একসঙ্গে কাজ করবেন তারা।

আরিফিন শুভ ও সোহিনীর সঙ্গে ওয়েব সিরিজে আরও থাকছেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী আর অনুজয় চট্টোপাধ্যায়।

Link copied!