• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

রেস্টুরেন্টে গিয়ে খুন হলেন গায়িকা জু, প্রেমিক গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৯:৩৩ এএম
রেস্টুরেন্টে গিয়ে খুন হলেন গায়িকা জু, প্রেমিক গ্রেপ্তার
মালয়েশিয়ার গায়িকা জু জিয়া লিং। ছবি: ওয়ার্ল্ড অব বাজ

মালয়েশিয়ার জনপ্রিয় গায়িকা জু জিয়া লিংকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এর আগে একটি রেস্টেুরেন্টে প্রেমিকের সঙ্গে দুপুরের খাবার খেতে গিয়েছিলেন জু। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, গায়িকার প্রেমিকই খুন করেছেন তাকে। খবর ওয়ার্ল্ড অব বাজ।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, সোমবার (১৮ ডিসেম্বর) খুন করা হয়েছে জু‘কে। এমন হত্যাকাণ্ড প্রসঙ্গে দক্ষিণ ক্ল্যাংয়ের প্রধান পুলিশ এসিপি চা হুং ফং বলেন, “রয়েল মালয়েশিয়া পুলিশ (পিডিআরিএম) একজন নারীর কাছ থেকে একটি ইমারজেন্সি ফোন পেয়েছিল। ওই নারী ক্ল্যাংয়ের তামান চি লিউংয়ে হত্যার বিষয়ে তথ্য দিয়েছিলেন।”

সংবাদমাধ্যমটি আরও জানায়, সোমবার ২৬ বছর বয়সী গায়িকা জু জিয়া লিং তার ৪৪ বছর বয়সী এক বন্ধুর সঙ্গে ক্ল্যাংয়ের একটি রেস্টেুরেন্টে দুপুরের খাবার খেতে গিয়েছিলেন। যিনি দুপুরের খাবারের পর বাইরে তরুণীকে একাধিকবার ছুরিকাঘাত করেছেন। এরপর মরদেহ গাড়িতে করে নিজ বাড়িতে নিয়ে যায়। একই সঙ্গে হত্যায় ব্যবহৃত অস্ত্র দিয়ে নিজের শরীরেও আঘাত করেন।

এ ঘটনার খবর পাওয়ার পর তিন ঘণ্টার মধ্যে সন্দেহভাজনের বাড়িতে অভিযান চালায় পুলিশ এবং তাকে গ্রেপ্তার করে। তার বাড়িতে গাড়ির যাত্রীর আসন থেকে গায়িকার মরদেহ উদ্ধার করা হয়। পরে মেডিকেল টিম গায়িকার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে।

গায়িকার মৃত্যু প্রসঙ্গে প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, জু জিয়া লিংকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তাকে এতটাই আঘাত করা হয়েছে যে ছুরিকাঘাত তার হৃৎপিণ্ড ছেদ করে। তবে এখনো হত্যার পেছনের উদ্দেশ্য জানা যায়নি।

Link copied!