• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন গায়ক আরমান মালিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৬:০৯ পিএম
প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন গায়ক আরমান মালিক
ছবি : সংগৃহীত

ভারতের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক। তিনি দীর্ঘ দিন প্রেম করেছেন ফ্যাশন ইনফ্লুয়েন্সার আশনা শ্রফের সঙ্গে। এবার প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন এই সংগীতশিল্পী।

সোমবার (২৮ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম পোস্টে এ খবর জানান আরমান মালিক।

ইনস্টাগ্রামে বাগদানের তিনটি ছবি শেয়ার করেছেন আরমান মালিক। যার একটি ছবিতে জলপাই পাতার কারুকাজ খচিত সাদা পোশাকের আশনাকে হাঁটু গেড়ে প্রপোজ করতে দেখা যায় আরমানকে। এ সময় প্রেমিকার অনামিকায় পরিয়ে দেন বিয়ের আংটি। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের চিরকালের যাত্রা শুরু’। পাশেজুড়ে দেয়া ‘ভালোবাসার’ ইমোজি।

একই ছবি আশনা শ্রফ নিজের ইনস্টাতে শেয়ার করে লিখেছেন, ‘তোমার বিশ্বাসের লাফ আমাকে তোমার ওপর ভরসা করতে সাহায্য করেছে।’

সোশ্যাল মিডিয়ায় এসব ছবি পোস্ট করার পর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন আরমান-আশনা। ভক্তদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন— অভিনেতা বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, ইশান কাট্টার, এশা গুপ্তা, তারা সুতারিয়া প্রমুখ।

বলিউডের জনপ্রিয় গায়ক আরমান মালিক। একাধারে তিনি সংগীত পরিচালক, গীতিকার, ভয়েস আর্টিস্ট, প্রযোজকও। বলিউডের অনেক সিনেমার গানে প্লেব্যাক করেছেন তিনি। হিন্দি ভাষার পাশাপাশি ইংরেজি, বাংলা, মারাঠি, তামিল, কন্নড়, পাঞ্জাবি, উর্দুসহ আরো বেশ কটি ভাষার গান কণ্ঠে তুলেছেন আরমান।

অন্যদিকে আশনা শ্রফ ভারতের একজন জনপ্রিয় বিউটি ব্লগার ও ইউটিউবার। ২০২৩ সালে তিনি ভারতের কসমোপলিটান লাক্সারি ফ্যাশন ইনফ্লুয়েন্সার উপাধি অর্জন করেছেন।

কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন আরমান-আশনা। গত বছর প্রেমিকের সঙ্গে এমটিভি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে গিয়েছিলেন আশনা। এটিই ছিল এই জুটির একসঙ্গে প্রথমবারের মতো কোনো রেড কার্পেটে হাঁটা। আরমান যেমন সংগীতে জনপ্রিয় তেমনি ফ্যাশন দুনিয়ায় গত এক দশকেরও বেশি সময় ধরে সুনাম ধরে রেখেছেন আশনা।

Link copied!