• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

শুটিং স্পটে অসুস্থ চিত্রনায়িকা শিরিন শিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১১:৫৭ এএম
শুটিং স্পটে অসুস্থ চিত্রনায়িকা শিরিন শিলা
অভিনেত্রী শিরিন শিলা: ছবি: ফেসবুক থেকে

সম্প্রতি মুক্তি পেয়েছে এই সময়ের আলোচিত নায়িকা শিরিন শিলা অভিনীত ‘শেষ বাজি’। সিনেমায় তার নায়ক সাইমন সাাদিক। এই সিনেমা চলতে চলতে  শুরু করেছেন ‘যাযাবর’ নামের নতুন একটি সিনেমার শুটিং।  কিন্তু এই সিনেমার শুটিং স্পটে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ছয়টার দিকে এ অভিনেত্রী বলেন, ‘যাযাবর’ সিনেমার শুটিং করতে গিয়ে ঠান্ডা লেগেছে। এ কারণে এখন কথা বলা খুবই কষ্ট হচ্ছে। ডাক্তার কয়েকদিন রেস্টে থাকার কথা বলেছেন। এ জন্য এখন বাসাতেই বিশ্রামে আছি। তবে কিছুটা সুস্থ হলেই ফের কাজে ফিরব আমি।

এ অভিনেত্রী বলেন, কাজ পাগল মানুষ আমি। বসে থাকতে একদমই ভালো লাগে না। এখন শুধু অপেক্ষা, কবে সুস্থ হবো। তারপর ফের আগের মতো পুরোদমে কাজে ব্যস্ত হবো।

নতুন এ সিনেমায় একজন স্কুল শিক্ষকের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। চরিত্রটির ব্যাপারে শিরিন শিলা বলেন, ‘এই সিনেমায় একজন সংগ্রামী মেয়ের চরিত্রে অভিনয় করছি আমি। এতে আমার বাবা একজন স্কুলশিক্ষক। মা অসুস্থ। এ ধরনের গল্প ও চরিত্রে এবারই প্রথম কাজ করছি।’


তাজু কামরুল পরিচালিত এ সিনেমাটিতে শিরিন শিলার বিপরীতে অভিনয় করছেন আরজু।

আসন্ন ঈদে শিরিন শিলা অভিনীত ‘নদীর জলে শাপলা ভাসে’ সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার সঙ্গে দেখা যাবে অভিনেতা আনিসুর রহমান মিলনকে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শিরিন শিলা ও আনিসুর রহমান মিলন।

Link copied!