• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

আসামে শাকিব খানের অনুষ্ঠানে ব্যাপক ভাঙচুর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০৩:০৪ পিএম
আসামে শাকিব খানের অনুষ্ঠানে ব্যাপক ভাঙচুর
শাকিব খান। ছবি: সংগৃহীত

ভারতের বাংলাভাষী অঞ্চলগুলোতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের। আর এ কারণে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) আসামে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল এই অভিনেতার। তবে অনুষ্ঠান দেরি হওয়ায় স্থানীয় লোকজন হামলা চালিয়ে পণ্ড করে দিয়েছে এই আয়োজন, ভেঙে ফেলা হয়েছে মঞ্চ ও শতাধিক চেয়ার।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী অনুষ্ঠান শুরু হওয়ার কথা রাত ৮টায় হলেও তা ১১টা অবধি না হওয়ায় ক্ষুব্ধ হন দর্শকরা। একপর্যায়ে হামলা চালাতে থাকেন মঞ্চে। ভাঙচুরের সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে।
তবে ঢালিউড বাদশা অক্ষত আছেন বলে জানা গেছে। তিনি সে সেময় সেখানে ছিলেন না বলে নিশ্চিত করেছেন।

ঢাকা ছাড়ার আগে শাকিব খান জানিয়েছিলেন ২৮ ও ২৯ ডিসেম্বর আসামের পশ্চিম খাগড়াবাড়িতে ও ওয়েস্ট গোয়াপাড়া কলেজ প্রাঙ্গণে দুটি শো করবেন তিনি। শাকিব খানের সঙ্গে এ অনুষ্ঠানে অংশ নেবেন ইধিকা পাল। এই শীর্ষ নায়কের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ জানায়, অনুষ্ঠানের উত্তপ্ত পরিস্থিতির সময় সেখানে উপস্থিত ছিলেন না তিনি। আয়োজকদের গাফিলতিতেই এমনটা হয়েছে বলে দাবি করেছেন অনেকে।

বর্তমানে বহুল প্রতীক্ষিত ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব খান। এ ছাড়া আরও কয়েকটি বড় বাজেটের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের এই সুপারস্টার। 

Link copied!