• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫
ঈদ উৎসব

শাকিব খানে মাতবে কানাডা, আমেরিকা ও মধ্যপ্রাচ্যর দেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৪, ০২:৩৩ পিএম
শাকিব খানে মাতবে কানাডা, আমেরিকা ও মধ্যপ্রাচ্যর দেশ
শাকিব খান। ছবি: কোলাজ

এবারের ঈদ উৎসবে দেশের সর্বোচ্চ প্রেক্ষাগৃহের পাশাপাশি আমেরিকা, কানাডা, মধ্যপ্রাচ্যে ‘রাজকুমার’ মুক্তি পেতে যাচ্ছে। তাহলে বুঝা যাচ্ছে ঈদে শাকিব খানে মাতবে দেশ-বিদেশ।

শাকিব খান  নিজের সিনেমাগুলো বিশ্বব্যাপী মুক্তি নিয়ে বারবার তাগিদ দিয়ে থাকেন শাকিব খান। এই সুপারস্টারের ছবি ‘প্রিয়তমা’ বিশ্বের বিভিন্ন দেশে প্রদর্শনের পর সাফল্য পায়। এবার আরো বড় সাফল্যের লক্ষ্যে বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে শাকিবের ঈদের ছবি ‘রাজকুমার’।

‘প্রিয়তমা’র পর একই টিমের নির্মিত ছবি ‘রাজকুমার’ আমেরিকা, কানাডা ও মধ্যপ্রাচ্যে পরিবেশনা করতে যাচ্ছে স্বপ্ন স্কেয়ারক্রো। প্রতিষ্ঠানটির ফেসবুক পেইজ থেকে সোমবার এক পোস্টের মাধ্যম্যে জানানো হয়, ঈদুল ফিতর উপলক্ষে ১৯ এপ্রিল থেকে একযোগে কানাডা, আমেরিকা ও মধ্যপ্রাচ্য সফরে ‘রাজকুমার’ আসছে। আন্তর্জাতিক বাজারে সবচেয়ে বেশি আয় করা বাংলাদেশি সিনেমার সিংহাসন জয় করেই কি তবে এ সফর শেষ হবে?

এর আগে ‘অন্তর্জাল’ এবং ‘এমআর নাইন’ পরপর দুই ছবি যুক্তরাষ্ট্র ও কানাডায় সর্বোচ্চ দেড়’শ থিয়েটারে মুক্তি দিয়েছিল স্বপ্ন স্কেয়ারক্রো। এছাড়া আরব আমিরাত, ওমান, কাতারেও ২০১৭ সালে ‘নবাব’সহ একাধিক বাংলা ছবি মুক্তি দিয়েছিল। এবার সেখানেও এবার ‘রাজকুমার’ যাচ্ছে বড় পরিসরে।

স্বপ্ন স্কেয়ারক্রো চেয়ারম্যান মোহাম্মদ অলিউল্লাহ সজিব বলেন, প্রিয়তমা যেহেতু আশানুরূপ ব্যবসা করেছিল, প্রবাসী দর্শকদের কাছে একই টিমের ‘রাজকুমার’র বেশ ইতিবাচক। আমাদের সর্বোচ্চ থিয়েটারে রিলিজের সক্ষমতা রয়েছে। বাকিটা ‘রাজকুমার’ টিমের প্রমোশনের উপর নির্ভর করছে।

শাকিব খানসহ ‘রাজকুমার’র পরিচালক হিমেল আশরাফ চাচ্ছেন দেশে মুক্তির সঙ্গে সঙ্গে ‘রাজকুমার’ বিশ্বব্যাপী চালাবেন। পরিচালক বলেন, প্রিয়তমা যেসব দেশে চলেছে সেগুলো তো থাকবেই, এবার আমরা মধ্যপ্রাচ্যের দেশগুলোতেও গুরুত্ব দিচ্ছি।

হিমেল আশরাফ বলেন, পুরো মধ্যপ্রাচ্যের বড় অংশ জুড়ে বাংলাদেশিরা থাকে। যারা মোটামুটি সবাই বাংলাদেশের সিনেমা ও শাকিব খানকে প্রচণ্ড ভালোবাসে। এ কারণে আমাদের টার্গেট বড়। সর্বোচ্চ পরিসরে মধ্যপ্রাচ্যের দেশগুলোতে ছবি দেয়ার ইচ্ছে আছে।

হিমেলের বক্তব্য অনুযায়ী শুধু দুবাই নয়, ওমান, কাতার, বাহরাইন, সৌদি আরব, কুয়েতসহ সবগুলো দেশে রাজকুমার মুক্তির জোর চেষ্টা চলছে।

হিমেল আশরাফ বলেন, আগের চেয়ে আরও পরিসরে এবারের ছবির রিলিজ আমাদের জন্য যেমন সম্মানের তেমন চ্যালেঞ্জিং।

প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’। বিগ বাজেটের এই ছবি প্রযোজনায় রয়েছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান।

Link copied!