• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আবারও কলকাতার সিনেমাতে শাকিব খান!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২০, ২০২৩, ০৫:৪৪ পিএম
আবারও কলকাতার সিনেমাতে শাকিব খান!

ঢালিউড সিনেমার সুপারস্টার শাকিব খানের বর্তমান সময়টা বেশ ফুরফুরে যাচ্ছে। ঈদুল আজহাতে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমাটি দেশ ও দেশের বাইরে বেশ ভালো ব্যবসা করছে। বর্তমানে সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে যুক্তরাষ্ট্রে দারুণ সময় পার করছেন এই অভিনেতা।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানা যায়, কলকাতার নতুন একটি সিনেমাতে দেখা যাবে শাকিব খানকে। এ ব্যাপারে ওখানকার প্রযোজনা সংস্থা এসকে মুভিজের সঙ্গে মিটিং করতে আগামী মাসে কলকাতা উড়াল দেবেন এ অভিনেতা।

সংবাদমাধ্যমটি আরও জানায়, নতুন এই সিনেমার নায়িকা এখনো ঠিক হয়নি। তবে সবকিছু ঠিকঠাক থাকলে খুব দ্রুতই কলকাতার নতুন সিনেমার কাজ শুরু করবেন শাকিব।

এর আগেও এসকে মুভিজ প্রযোজিত ছবিতে দেখা গিয়েছিল শাকিব খানকে। ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। সবশেষ ২০১৮ সালে রাজিব বিশ্বাস পরিচালিত ‘নাকাব’ ছবিতে দেখা গিয়েছিল শাকিব খানকে।

‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

 

Link copied!