• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

শাকিব খানের নামও উচ্চারণ করতে চান না বুবলী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২০, ২০২৩, ১১:৫২ এএম

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান আর চিত্রনায়িকা বুবলীর ব্যক্তিগত রেষারেষি যেন থামছেই না। একে অপরকে ঢিল ছুড়ে কথা বলে নিজেদের সঙ্গে ভক্তদেরও মাতিয়ে রাখছেন কয়েক দিন ধরে। এবার গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলী জানান, শাকিব খানের নামও উচ্চারণ করতে চান না তিনি।

শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে একটি ক্যাফে উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বুবলী বলেন, “উনি (শাকিব খান) নিজেকে সুপারস্টার হিসেবে দাবি করেন, আমি এই নামটি উচ্চারণ করতে চাই না, কোনো ইচ্ছাই নেই। কারণ, উনি বারবার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রী তো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন। এটা কি আমার ভুল হয়েছে? এ কারণে আমি তার নাম আর মুখে আনতে চাই না। আমি ওনাকে নিয়ে কথাও বলতে চাই না।”

এ সময় বুবলী আরও বলেন, “উনি (শাকিব) বলেছেন, আমাকে তার বাসা থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিয়েছেন। এতে কি তার পুরুষত্ব প্রমাণ পেয়েছে? আমি সংসার করতে চেয়েছি, এটাই কি আমার ভুল?”

শাকিব সম্পর্ক বুবলী বলেন, “আমরা বসে কথা বলতে পারি। বাইরের মানুষকে জানানোটা সমাধান না। আমি আমার জায়গা থেকে সংসার করতে চেয়েছি, সেটাই যদি ভুল হয়ে থাকে তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আমি কাউকে অপমান করতে চাই না। তাকে সম্মান দিয়েই থাকতে চাই।”

এ সময় শাকিবের সঙ্গে সম্পর্ক রাখা প্রসঙ্গে বুবলী জানান, “উনি আমার সঙ্গে সম্পর্ক রাখবেন কি না, সেটা ব্যক্তিগত বিষয়। এ নিয়ে পারিবারিকভাবে বসে সিদ্ধান্ত নেওয়া যাবে।”

Link copied!