• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মার্কিন অভিনেত্রীকে নিয়ে বঙ্গভবনে শাকিব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৮:৪২ এএম
মার্কিন অভিনেত্রীকে নিয়ে বঙ্গভবনে শাকিব
বঙ্গভবনে শাকিব খান, মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, পরিচালক হিমেল আশরাফ এবং প্রযোজক আরশাদ আদনান। (ডান থেকে) ছবি: সংগৃহীত

শুটিং শুরুর অপেক্ষায় ঢালিউড সুপারস্টার শাকিবের নতুন সিনেমা ‘রাজকুমার’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন মার্কিন মডেল-অভিনেত্রী কোর্টনি কফি। সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন এই অভিনেত্রী। রোববার (১০ ডিসেম্বর) দেশের প্রেসিডেন্ট মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব ও কফি।

মঙ্গলবার (১২ ডিসেম্বের) থেকে শুরু হতে যাচ্ছে শাকিব খান অভিনীত নতুন সিনেমা ‘রাজকুমার‍‍’ এর শুটিং। সিনেমাটি পরিচালনা করছেন ‍‍‘প্রিয়তমা‍‍’খ্যাত পরিচালক হিমেল আশরাফ। বঙ্গভবনে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বলেন, ‌“রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে আমন্ত্রণ করা হয়েছিল শাকিব ও কোর্টনি কফিকে। সেখানেই তাদের ফ্রেমবন্দি করা হয়েছে।”

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে কফির সঙ্গে শাকিব ছবি পোস্ট করে লিখেছেন ‘রাজকুমার’ আসছে। যা প্রকাশ্যে আসতেই নেটিজেনদের প্রশংসায় ভাসেন শাকিব ও কফি।

এর আগে গত বছর শাকিবের জন্মদিনে নিউইয়র্কে ‘রাজকুমার’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছিল। এর দেড় বছর পর শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ।

প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার।

Link copied!