• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নিয়োগ দুর্নীতিতে সায়নী ঘোষ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৮, ২০২৩, ১২:০৫ পিএম
নিয়োগ দুর্নীতিতে সায়নী ঘোষ!

নিয়োগ দুর্নীতি মামলায় নতুন মোড়। ফের একবার শিক্ষক কেলেঙ্কারিতে নাম জড়াল টলিপাড়ার। প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী তথা জনপ্রিয় অভিনেত্রী সায়নী ঘোষকে তলব করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সূত্রের খবর বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শুক্রবার তার ডাক পড়েছে সিজিও কমপ্লেক্সে। সেদিনই দিতে হবে হাজিরা।

সংশ্লিষ্ট সংস্থা সূত্রেই খবর, নিয়োগ দুর্নীতিতে ধৃত হুগলীর তৃণমূল যুবনেতা (বর্তমানে বহিষ্কৃত) কুন্তল ঘোষের সম্পত্তি সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে সায়নীকে তলব করা হয়েছে। প্রসঙ্গত, কুন্তলের সম্পত্তির তদন্ত করতে গিয়েই তার নাম সামনে আসে।

লেনদেন এমনকি সম্পত্তি কেনা-বেচাতেও সায়নীর নাম উঠে এসেছে বলে গোয়েন্দা সংস্থা সূত্রে খবর। এই সমস্ত বিষয়ে বিশদে জানতেই সায়নীকে ডেকে পাঠাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। মঙ্গলবার অভিনেত্রী তথা তৃণমূল নেত্রীকে তলবের নোটিশ পাঠিয়েছে ইডি।

এই প্রথম নয়! নিয়োগ দুর্নীতিতে এর আগেও নাম জড়িয়েছে টলিপাড়ার। এই যেমন কয়েকমাস আগে কুন্তল ঘোষের সূত্র ধরেই উঠে এসেছিল অভিনেতা বনি সেনগুপ্তর নাম। তার টাকায় গাড়ি কিনে বিপাকে পড়েছিলেন বনি। একাধিকবার তদন্তকারীদের প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল তাকে।

Link copied!