• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মুক্তির আগেই ‘শাহরুখ’কে ছাপিয়ে গেল ‘রণবীর’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০৩:২৭ পিএম
মুক্তির আগেই ‘শাহরুখ’কে ছাপিয়ে গেল ‘রণবীর’
‘অ্যানিমেল’ ও ‘জওয়ান’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

টিজার প্রকাশের পর থেকেই দারুণ আলোচনায় রয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমা। ‘কবির সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমেল’ সিনেমায় নতুন লুকে দেখা দিয়েছেন রণবীর। রোমান্টিক হিরোর খোলস ছেড়ে তিনি এখন অ্যাকশন হিরো হওয়ার পথে। ক্যারিয়ারের প্রথম অ্যাকশন সিনেমাতে প্রতিদ্বন্দ্বী হিসাবে বেছে নিয়েছেন শাহরুখ খানকে। তবে, সিনেমা মুক্তির আগেই একদিক থেকে শাহরুখের ‘জওয়ান’কে ছাপিয়ে গেল রণবীরের ‘অ্যানিম্যাল’।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘অ্যানিম্যাল’ প্রথম হিন্দি সিনেমা, যা ভারতের পাশাপাশি আমেরিকায় ৮৮৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এর আগে ‘জওয়ান’ ও ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো সিনেমাগুলি সে দেশে মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘জওয়ান’ পেয়েছিল ৮৫০ টি ও ‘ব্রহ্মাস্ত্র’ পেয়েছিল ৮১০টি প্রেক্ষাগৃহ। সে দিক থেকে দেখলে, এখানেই ‘জওয়ান’কে ছাপিয়ে গিয়েছে ‘অ্যানিম্যাল’।

রণবীর-রশ্মিকা ছাড়াওসিনেমায় আরও আছেন অনিল কাপুর, ববি দেওল, তৃপ্তি ডিমরির মতো তারকারা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে ‍‍`অ্যানিম্যাল‍‍`। পাশাপাশি, ডিসেম্বরেই আসছে শাহরুখ খানের এই বছরের তিন নম্বর ছবি ‍‍`ডাঙ্কি‍‍`ও। এবার দেখার বিষয় বক্স অফিসে ‘অ্যানিম্যাল’কে ‘ডাঙ্কি’ছাপিয়ে যায় কি না। 

Link copied!