• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দীপিকার জন্য পিতৃত্বকালীন ছুটিতে রণবীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৫:৫৭ পিএম
দীপিকার জন্য পিতৃত্বকালীন ছুটিতে রণবীর
রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ছবিঃ সংগৃহীত

বলিউডের জনপ্রিয় দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। তারকা দম্পতির ঘরে এবার আসছে নতুন সদস্য। কিছুদিন আগেই দীপিকা সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি মা হতে চলেছেন। এ বছরের সেপ্টেম্বরে এই বলিউড নায়িকা সন্তানের জন্ম দিতে চাচ্ছেন। তাই তিনি বিরতি নিতে চলেছেন। তবে এ সময়ে দীপিকা আর সন্তানের পাশে নাকি পুরোপুরি থাকতে চান রণবীর। তাই শোনা যাচ্ছে, রণবীর দীর্ঘদিনের জন্য পিতৃত্বকালীন ছুটিতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের বরাত দিয়ে জানিয়েছে দীপিকা তাঁর হাতের সব কাজ মোটামুটি সেরে ফেলেছেন। এদিকে রণবীরও এখন ছুটির মেজাজে। প্রায় এক বছরের লম্বা বিরতি নিতে চলেছেন তিনি। আর এ সময়ে দীপিকা এবং সন্তানের সঙ্গে সময় কাটাতে চান রণবীর। আর তিনি তাঁদের দেখভালে নিজেকে ব্যস্ত রাখতে চান বলে জানা গেছে।

বলা বাহুল্য আগামী বছর রণবীর সিং ভীষণ ব্যস্ততার মধ্যে কাটাতে চলেছেন। তাঁর হাতে আছে ‘বৈজু বাজওয়া’, ‘ডন থ্রি’, ‘শক্তিমান’ ও একটি অ্যাকশনধর্মী ছবি। রণবীরকে আগামী দিনে ফারহান আখতারের ‘ডন থ্রি’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বাঁধবেন কিয়ারা আদভানি। এ ছাড়া রণবীরকে দেখা যাবে আদিত্য ধরের এক অ্যাকশনধর্মী ছবিতে।
‘শক্তিমান’ ছবিতে আছেন এই বলিউড সুপারস্টার। এদিকে দীপিকার আসন্ন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন অমিতাভ বচ্চন আর প্রভাস। রোহিত শেট্টির ‘সিংঘাম এগেইন’ ছবিতে আসতে চলেছেন দীপিকা। এ ছবিতে তাঁর লুক ইতিমধ্যে প্রকাশ্যে এসে গেছে।

Link copied!