• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৪:৪২ পিএম
মেয়েকে প্রকাশ্যে আনলেন রণবীর-আলিয়া
বাবা-মায়ের সঙ্গে রাহা। ছবি: সংগৃহীত

বছর পাঁচেক প্রেমের পরে গত বছরের এপ্রিল মাসে মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছরের নভেম্বর মাসে এ দম্পতির কোলে আসে তাদের প্রথম সন্তান, রাহা কাপুর। কিন্তু কন্যা রাহাকে আড়ালে রেখেছিলেন এই দম্পতি। অবশেষে কন্যাকে প্রকাশ্যে আনলেন এই দম্পতি।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ক্রিসমাস উপলক্ষে কুনাল কাপুরের বাড়িতে লাঞ্চ করেন রণবীর-আলিয়া। এ বাড়ির সামনে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে কন্যা রাহাকে নিয়ে পোজ দেন এই দম্পতি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, শুধু স্থিরচিত্র নয়, একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যায়, ক্ষুদে তারকা রাহার পরনে সাদা-গোলাপি রঙের ফ্রক। তার পায়ে লাল রঙের ভেলভেট জুতা। আর কালোর ওপর লাল ফুলেল প্রিন্টের ওয়ানপিসে দেখা যায় আলিয়াকে। আর রণবীরের পরনে কালো রঙের টি-শার্ট, একই রঙের ডেনিম জ্যাকেট আর জিনস।

এদিকে প্রথমবারের মতো রাহার মুখ দেখল পাপারাজ্জি ও ভক্ত অনুরাগীরা। ভক্ত-অনুরাগীরা রাহার মাঝে তার দাদা ঋষি কাপুরকেই দেখতে পাচ্ছেন। কেউ লিখেছেন, ‘ওহ মাই গড, ওর চোখ! ঋষি কাপুরের সঙ্গে এত মিল!’ আরেকজন লিখেছেন, ‘সে তার দাদা ঋষি কাপুরের অনেকটা কপি।’ কেউ কেউ মন্তব্য করে বলছেন, ‘রাহা সত্যিই বেবিডল।

Link copied!