• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

৩২ বছর পর বড় পর্দায় একসঙ্গে রজনীকান্ত–অমিতাভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৪:২৩ পিএম
৩২ বছর পর  বড় পর্দায় একসঙ্গে রজনীকান্ত–অমিতাভ

দক্ষিণি মেগাস্টার রজনীকান্তর প্রতি সম্মান জানিয়ে তার ১৭০তম সিনেমার রাখা হয়েছে ‘থালাইভার ১৭০’। এই সিনেমাতে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনও থাকবে বলে জানা গেছে।

আনন্দবাজার পত্রিকা জানায়, ‍‍‘থালাইভার ১৭০‍‍’ সিনেমায় রজনীকান্ত–অমিতাভ দুই মেগাস্টার একসঙ্গে পর্দা কাঁপাবেন। এই  দুই বিখ্যাত অভিনেতাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরাও।

এর আগে অমিতাভ-রজনীকান্তকে দেখা গিয়েছিল ‍‍‘হম‍‍`, ‍‍‘আন্ধা কানুন‍‍’ এবং ‍‍‘গ্রেফতার‍‍’ সিনেমাতে। বর্তমানে দুই তারকারই ব্যস্ততা তুঙ্গে।

ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, রজনীকান্তের ১৭০তম সিনেমার পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে ‘জয় ভীম’ পরিচালক টি জে জ্ঞানবেলের কাঁধে। সিনেমাটির একটি বিশেষ চরিত্রের জন্য অমিতাভকে প্রস্তাব দেওয়া হয়েছে।

সদ্য ‍‍`জেলার‍‍` সিনেমার কাজ শেষ করেছেন রজনীকান্ত। বর্তমানে ‍‍`লাল সালাম‍‍` সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। এরপরই দক্ষিণের তারকা কাজ শুরু করবেন অমিতাভের সঙ্গে।

শোনা যাচ্ছে, অমিতাভের চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে এই সিনেমাতে। সিনেমাটির কাজ কবে থেকে শুরু হবে, সে বিষয়ে অবশ্য নির্দিষ্ট করে জানাননি নির্মাতারা।

‍‍‘পিকু‍‍` অভিনেতা অমিতাভকে শীঘ্রই আবার দেখা যাবে দীপিকা পাড়ুকোনের সঙ্গে, ‍‍‘প্রজেক্ট কে‍‍’ নামের তেলুগু সিনেমাতে। এছাড়াও অমিতাভ কাজ করছেন ঋভু দাশগুপ্তের পরবর্তী ছবি ‍‍‘সেকশন ৮৪‍‍`-এ। এরপরেই তিনি যোগ দেবেন ‍‍‘থালাইভার ১৭০‍‍`এর সেটে।

Link copied!