• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

রাজ-বুবলীর বিয়ের তথ্য উইকিপিডিয়ায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৮:১৪ পিএম
রাজ-বুবলীর বিয়ের তথ্য উইকিপিডিয়ায়
শরীফুল রাজ, শবনম বুবলী। ছবি : কোলাজ

জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী ও এই সময়ের আলোচিত অভিনেতা শরীফুল রাজ বিয়ে করেছেন বলে তথ্য দিয়েছেন একটি আমেরিকান অলাভজনক সংস্থা উইকিপিডিয়া। জানা গেছে চলতি মাসেই তাদের বিয়ে হয়েছে। তথ্য অনুযায়ী  ১৩ মে বিয়ে করেছেন রাজ-বুবলী। উইকিপিডিয়া এ তথ্য জানিয়েছে। তবে এই তথ্য শতভাগ সত্য বলে দাবি করা যাবে না। কারণ যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন। এ প্রসঙ্গে জানতে বুবলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে, রাজের ফোন বন্ধ পাওয়া যায়।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন রাজ-বুবলী। বাতাসে গুঞ্জন, এই সিনেমাতে অভিনয়ের সূত্র ধরেই অনেকটা কাছাকাছি আসেন তারা। এখন যদি তারা গোপনে বিয়েও করেছেন।

পরীমনিকে ভালোবেসে বিয়ে করেছিলেন রাজ। কিছুদিন যাওয়ার পর তাদের সংসার জীবনে দেখা দেয় চরম অশান্তি। এর মাঝে তাদের কোলেজুড়ে পুত্রসন্তানের আগমণ ঘটলেও পরিস্থিতি স্বাভাবিক হয়নি। ফলে এক বছর যেতে না যেতেই গত বছর সেপ্টেম্বরে কাগজে-কলমে আলাদা হয়ে যান তারা।

অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে গোপনে বিয়ে করেন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তার পুত্রসন্তানের জন্ম হয়। বর্তমানে তাদের সম্পর্কেও ভাটা পড়েছে। আনুষ্ঠানিক বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসেনি। তবে আলাদা থাকছেন তারা।
 

Link copied!