• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

হঠাৎ ফ্ল্যাট বিক্রি করলেন প্রিয়াঙ্কা চোপড়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ১২:৫৭ পিএম
হঠাৎ ফ্ল্যাট বিক্রি করলেন প্রিয়াঙ্কা চোপড়া
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ের পর থেকেই লস অ্যাঞ্জেলসের বাসিন্দা হয়ে গেছেন। খুব একটা বলিউডে দেখাও যায় না ‘দেশি গার্ল’ খ্যাত এই অভিনেত্রীকে। তবে, হঠাৎ করে ভারতের মুম্বাইয়ে নিজের দুটি ফ্ল্যাট বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা। যা নিয়ে তৈরি হয়েছে মুম্বাইয়ের সঙ্গে তার সম্পর্ক ত্যাগের গুঞ্জন।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, মুম্বাইয়ের লোখন্ডওয়ালার করণ অ্যাপার্টমেন্টের ৯ তলায় ছিল অভিনেত্রীর দুটি ফ্ল্যাট। মোট ২৩,০০ স্কয়ার ফিট এলাকা নিয়ে অবস্থিত। ২০২১ সালে ওই সম্পত্তি ভাড়া নিয়েছিলেন এক দন্ত্য চিকিৎসক দম্পতি। এত দিন তার জন্য মাসিক দু লাখ রুপির বেশি ভাড়াও গুনতে হয়েছে তাদের। এ বার সেই ফ্ল্যাট দুটি কিনে নিয়েছে ‘উড়তা পঞ্জাব’ খ্যাত পরিচালক অভিষেক চৌবে। একটি প্রায় ২.২৩ কোটি রুপি, অন্যটি ৩.৭৫ কোটি রুপিতে বিক্রি হয়েছে। যা  বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮ কোটি টাকা।

সংবাদমাধ্যমটি আরও জানায়, চলতি বছর অক্টোবর মাসে সম্পত্তির হস্তান্তর করা হবে।

এদিকে খুব শিগগিরই হলিউডে ‘হেড অফ স্টেট’ সিনেমায় দেখা যাবে প্রিয়ঙ্কাকে। এ ছাড়াও শোনা যাচ্ছে, ‘ডন ৩’ সিনেমার জন্য ইতোমধ্যেই প্রস্তাব দেওয়া হয়েছে ‘দেশি গার্ল’কে। তবে তিনি সম্মতি দিয়েছেন কি না, তা এখনো জানা যায় নি। 

Link copied!