• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রণবীর কাপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৪:২৭ পিএম
রণবীর কাপুরের বিরুদ্ধে থানায় অভিযোগ
বলিউড অভিনেতা রণবীর কাপুর । ছবি: সংগৃহীত

ধর্মীয় আবেগে আঘাত করার অভিযোগে বলিউড অভিনেতা রণবীর কাপুরের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। খবর হিন্দুস্তান টাইমস।

সংবাদমাধ্যমটি জানায়, সম্প্রতি রণবীরের ক্রিসমাস উদযাপনের একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক শুরু হয়েছে। যার রেশ ধরে থানায় তার নামে বুধবার (২৭ ডিসেম্বর) অভিযোগ দায়ের করলেন সঞ্জয় তিওয়ারি নামের এক ব্যক্তি।

বড়দিন উপলক্ষে কাপুর পরিবারে প্রতি বছর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। পরিবারের অন্যান্যদের সঙ্গে মেয়ে রাহাকে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দেন আলিয়া এবং রণবীর। সেদিনের এক ভিডিওতে রণবীরকে দেখা যায় একটি কেকের উপর মদ ঢেলে আগুন ধরাতে। সঙ্গে তাদের সকলকে ‘জয় মাতাজি’ বলতে শোনা যায়।

এদিকে এই ভিডিও ভাইরাল হতেই ক্ষেপেছেন অনেকে। তাদের মতে, অভিনেতা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। তাই রণবীরের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তবে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের করা হয়নি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, সঞ্জয় তিওয়ারি মুম্বইয়ের ঘাটকোপর থানায় অভিযোগ দায়ের করেন। তার সঙ্গে ছিলেন তার দুই আইনজীবী আশিষ রাই এবং পঙ্কজ মিশ্র। তারা অভিযোগ করে জানিয়েছেন এই ভিডিওতে অভিনেতাকে কেকের উপর মদ ঢেলে আগুন জ্বালাতে দেখা গিয়েছে। হিন্দু ধর্মে ঈশ্বরের সামনে আগুন জ্বালানো হয়, কিন্তু রণবীর কাপুর এবং তার পরিবার মদের মধ্যে আগুন ধরিয়ে অন্য ধর্মের উৎসব পালন করেছেন ‘জয় মাতাজি’  রব তুলে যা ঠিক নয়– এমন অভিযোগেই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

Link copied!