• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সৌরভের সঙ্গে বিয়ের পিঁড়িতে দর্শনা বণিক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩, ১২:৪১ পিএম
সৌরভের সঙ্গে বিয়ের পিঁড়িতে দর্শনা বণিক
অভিনেত্রী দর্শনা বণিক ও অভিনেতা সৌরভ দাস। ছবি: সংগৃহীত

টালিউডে শুরু হয়েছে বিয়ের মৌসুম। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় বিয়ে করেছেন পরমব্রত ও পিয়া। সেই আনন্দ কাটতে না কাটতেই এবার বিয়ের খবর দিলেন অভিনেত্রী দর্শনা বণিক  ও অভিনেতা সৌরভ দাস।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়েছে, সব জল্পনার ইতি টেনে এবার সৌরভ-দর্শনার প্রেমের গুঞ্জন বাস্তবে রূপ নিতে যাচ্ছে। আগামী ১৫ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়বেন এই জুটি। কলকাতার একটি বিলাসবহুল হোটেলে বসবে তাদের বিয়ের আসর।

সংবাদমাধ্যমটি আরও জানায়, সমস্ত নিয়ম মেনেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। পুরো ঘটনায় ভীষণ উচ্ছ্বসিত অভিনেত্রী দর্শনা। এরই মধ্যে বিয়ের নিমন্ত্রণপত্র অতিথিদের কাছে পাঠানো শুরু হয়েছে।

এর আগে গত বছরের শুরুর দিকে গুঞ্জন রটে অভিনেত্রী দর্শনা বণিক চুটিয়ে প্রেম করছেন তার সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে। একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা। সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। যদিও এই গুঞ্জন সে সময় মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল।

‘মন্টু পাইলট’ খ্যাত অভিনেতা সৌরভ ওটিটির একজন ব্যস্ত অভিনেতা। ধারাবাহিকভাবে কয়েকটি সিরিজে কাজ করেছেন তিনি, যেগুলো জনপ্রিয়। সম্প্রতি তার অভিনীত ‘অন্তরমহল’ মুক্তি পেয়েছে। অন্যদিকে দর্শনা টালিউড থেকে বলিউড হয়ে দক্ষিণেরও কিছু সিনেমায় কাজ করেছেন। 

Link copied!