• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

পাবনায় শাকিব খানকে দেখতে মানুষের ঢল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০১:৩৬ পিএম
পাবনায় শাকিব খানকে দেখতে মানুষের ঢল
শাকিব খানকে দেখতে ভক্তদের ঢল। ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের জনপ্রিয়তা দেশের আনাচে কানাচে। আউটডোর শুটিং কিংবা কোনো অনুষ্ঠানে ‘কিং খান’ যোগ দিলেই তা দারুণভাবে বোঝা যায়। শাকিব খানের পরবর্তী ধামাকা ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে বর্তমানে পাবনায় ব্যস্ত সময় পার করছেন ঢাকাই চলচ্চিত্রের এই শীর্ষ নায়ক। তাকে দেখতেই  শুটিংস্পটে ভিড় জমাচ্ছেন হাজারো জনতা।

‘রাজকুমার’ সিনেমায় শাকিবের সঙ্গে জুটি বাঁধবেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। গত ১২ ডিসেম্বের থেকে ঢাকাই শুরু হয়েছে সিনেমার শুটিং। ‘প্রিয়তমা’খ্যাত পরিচালক হিমেল আশরাফের পরিচালনা সিনেমাটি প্রযোজনা করছেন আরশাদ আদনান।

এদিকে ঢাকায় নিজের অংশের শুটিংয়ের কাজ শেষ করে আমেরিকায় ফিরে গেছেন কোর্টনি। এরপর গত (১৮ ডিসেম্বর) পাবনায় এসেছেন শাকিব খান। সেখানে চলছে সিনেমার দ্বিতীয় লটের কাজ।  শাকিবের আগমনী খবরে তার শুটিংস্পটে ভিড় জমাচ্ছেন হাজারো জনতা। নায়ককে কাছ থেকে দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তারা। ভক্তদের এমন ভালোবাসার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন শাকিব খান।

ভিডিও প্রকাশ করে ক্যাপশনে শাকিব লিখেছেন, “আমাকে ভালোবাসায় রাখুন।”

জানা গেছে, পাবনায় প্রায় ৯ দিন চলবে ‘রাজকুমার’ সিনেমার শুটিং। এরপর শাকিব উড়াল দেবেন আমেরিকায়। সেখানে হবে এই ছবির বাকি অংশের কাজ। সেখান থেকে ভারতে আসার কথা রয়েছে পুরো ইউনিটের। সেখানেও ধারণ করা হবে কিছু দৃশ্য।

এর আগে গত বছর শাকিবের জন্মদিনে নিউইয়র্কে ‘রাজকুমার’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছিল। এর দেড় বছর পর শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ। প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার।

Link copied!