• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আলোচনার ঝড় তুলেছে পার্নো’র যে ছবি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪, ০২:২৪ পিএম
আলোচনার ঝড় তুলেছে পার্নো’র যে ছবি
পার্নো’র অবকাশযাপনের একাধিক ছবি।

নতৃন বছরের শুরুতেই আলোচনার ঝড় তুলেছে টলিউড-এর গ্লামার গার্ল খ্যাত অভিনেত্রী পার্নো মিত্র। ইংরেজি নতুন বছর উপলক্ষে দুবাইয়ে ঘুরতে গিয়েছিলেন পার্নো মিত্র। সেখানে গিয়ে পায়ে চোট পান এরপর ফিরে আসেন কলকাতায়। আবার উড়াল দেন শ্রীলঙ্কায়। সেখানে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন এই অভিনেত্রী।

নতুন বছর সেখানেই কাটছে তাঁর। একাধিক ছবিও শেয়ার করছেন পার্নো। তাঁর অবকাশযাপনের একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

নীল জলরাশির ধার ঘেঁষে সমুদ্র সৈকতে হাঁটতে থাকা অবস্থায় ধারণ করা ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী পার্নো মিত্র লিখেছেন, ‘এভাবেই ২০২৪ সালে পদার্পণ করছি।’

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবিটি আলোচনার ঝড় তুলেছে। প্রায় ৬০ হাজার অনুরাগী তাঁর ছবিটিতে ‘লাইক’ দিয়েছেন। বর্তমানে ইন্সটাগ্রামে পার্নোর ১১ লাখ অনুসারী রয়েছে।

শ্রীলঙ্কায় আহাঙ্গামার বিলাসবহুল মসভলড ভিলায় উঠেছেন এই অভিনেত্রী। সেখান থেকে ১০ জানুয়ারি কলকাতায় ফেরার কথা রয়েছে তাঁর।

ছোট পর্দা থেকে এই পার্নো’র অভিনয়ের জার্নি শুরু। তারপর একে একে ভাল চরিত্রে অভিনয় করে সাধারণ মানুষের মন জয় করেছেন। সম্প্রতি ভক্তের সংখ্যা তাঁর নেহাতই কম নয়। তাঁকে অনেকেই পর্দায় দেখার অপেক্ষায় দিন গুণছেন। আর তাই সামাজিক পাতায় তাঁর নিত্য উপস্থিতি দেখে বেজায় খুশি হন ভক্ত-অনুরাগীরা।

পার্ণো মিত্র  টেলিভিশন চ্যানেলের ধারাবাহিকগুলিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তার পরিচিতি আসে রবি ওঝা নির্দেশিত ‘খেলা’ এবং ‘মোহনা’ এই দুটি ধারাবাহিকে অভিনয় করার পর। অভিনয় ছাড়াও তিনি মডেলিং জগতের এক পরিচিত মুখ।
 

Link copied!