• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

সন্তানকে নিয়ে শুটিংয়ে যাচ্ছেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০১:১৪ পিএম
সন্তানকে নিয়ে শুটিংয়ে যাচ্ছেন পরীমনি
পরী-রাজ্য। ছবি: সংগৃহীত

সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী পরীমনি। বর্তমানে একমাত্র সন্তান শামীম মুহাম্মদ রাজ্যকে নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এক মুহূর্তও যেন ছেলেকে চোখের আড়াল করেন না পরী। সব জায়গাতেই নিজের সঙ্গেই রাখেন সন্তানকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের সঙ্গে ভিডিও শেয়ার করেছেন পরীমনি। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, সে মায়ের সঙ্গে শুটিং এ যাচ্ছে।

শেয়ার করা ওই ভিডিওতে দেখা যায়, গাড়িতে করে মায়ের সঙ্গে শুটিং সেটে যাচ্ছে পদ্ম। আর সেই মুহূর্তটি ক্যামেরায় নিজেই ধারণ করেছেন পরীমনি।

এবারই প্রথম নয়। এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলের খুনসুটিগুলো ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন পরীমনি। তা দেখে ভক্তরাও বেশ খুশি। পোস্ট করা ছবি বা ভিডিওতে সবাই রাজ্যকে শুভকামনাও জানিয়েছে।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে একমাত্র সন্তান রাজ্য।

Link copied!