• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

নতুন চরিত্রে পাওলি দাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১১:৪২ এএম
নতুন চরিত্রে পাওলি দাম
পাওলি দাম। ছবিঃ সংগৃহীত

টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। তাঁর অভিনয় নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বিশেষ করে সাহসী চরিত্রে অভিনয় করা নিয়ে পাওলি রীতিমতো চর্চিত। ‘হেট স্টোরি’ কিংবা ‘ছত্রাক’, পাওলির দুঃসাহসিক চরিত্র বার বার সকলকে অবাক করেছে। তবে এই নিয়ে অভিনেত্রীকে বিতর্কের মুখে পড়তে হয়েছে একাধিকবার।  আসলে পাওলি বরাবরই ছকভাঙা চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। যে কোনও দিক থেকেই চরিত্রের চ্যালেঞ্জ তিনি গ্রহণ করতে সক্ষম।

তবে এবার ভিন্ন এক চরিত্রে আসছেন এই অভিনেত্রী। নতুন একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন পাওলি দাম। তার চরিত্রটি একজন রাজনীতিবিদের। সমাজের প্রান্তিক শ্রেণি থেকে উঠে আসা একজন নারীর চরিত্রে দেখা যাবে তাকে।

কীভাবে প্রতিকূল পরিস্থিতি পেরিয়ে একজন রাজনীতিবিদ হয়ে ওঠেন তা নিয়েই এগোবে গল্প। কলকাতা শহরের প্রেক্ষাপটে রাজনীতির বিভিন্ন স্তরকে ধরা হবে এই সিরিজে। ওয়েব সিরিজটির নাম জুলি। জুলির চরিত্রেই অভিনয় করবেন পাওলি।

সিরিজটি পরিচালনা করবেন অরিত্র সেন। সামনে নির্বাচন, সেটা মাথায় রেখেই কি রাজনৈতিক থ্রিলার? জবাবে সংবাদমাধ্যমকে পরিচালক বললেন, ‘‘একদম নয়। প্রথমত পাওলিকে কেন্দ্রে রেখে দীর্ঘদিন ধরেই একটা কাজের ইচ্ছা ছিল। পাশাপাশি, পরিচালক হিসাবে ভিন্ন স্বাদের কনটেন্ট তৈরির ইচ্ছা ছিলই। রাজনৈতিক থ্রিলার ঘরানাটাও আমার পছন্দের। সেই ভাবনা থেকেই সিদ্ধান্ত।’’

Link copied!