• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি ঘিরে নুসরাতের বিশেষ পোস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০২:২৯ পিএম
রাজনীতি ঘিরে নুসরাতের  বিশেষ পোস্ট
চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

অভিনয়ের পাশপাশি এতদিন দক্ষ হাতে রাজনীতিও সামলেছেন নুসরাত। এবারের লোকসভা নির্বাচনের আগেই সংসদের শেষ দিনে তাকে একটি বিশেষ পোস্ট করতে দেখা যায়। অভিনেত্রী সাংসদের পোস্ট করা এই ভিডিওতে তাকে বাংলার মানুষের হয়ে কথা বলতে শোনা যায়।

২০১৯-এর লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় তৃণমূলের অন্যতম তারকা চমক ছিলেন পশ্চিমবঙ্গের চিত্রনায়িকা ও সাংসদ  নুসরাত জাহান। বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়ে সাংসদ হন তিনি। ৫ বছর ঘুরে এবছর আবারো হবে লোকসভা নির্বাচন। তার আগে সংসদের শেষ দিনে একটি বিশেষ পোস্ট করলেন নুসরাত জাহান।

জানালেন তিনি কৃতজ্ঞ ঈশ্বর এবং দিদি অর্থাৎ পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। যেখানে তিনি এদিন ১০০ দিনের মনরেগা স্কিমের আওতায় কাজ করা কর্মীদের বকেয়া টাকা নিয়েও কথা বলেন। সেই মুহূর্তের ক্লিপ পোস্ট করে এদিন একটি আবেগঘন বার্তাও লেখেন নুসরাত।

তিনি এদিন ক্যাপশনে লেখেন, ‘সংসদে আমার শেষ দিন। ঈশ্বর এবং আমাদের সম্মানীয় দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি কৃতজ্ঞ বাংলার মানুষের জন্য, তাদের হয়ে কথা বলতে সুযোগ পাওয়ার জন্য। বিশেষ করে বসিরহাট নির্বাচনী এলাকার মানুষের হয়ে কথা বলতে পারার জন্য। সবাইকে ধন্যবাদ ভালোবাসা এবং সমর্থন দেওয়ার জন্য।

অনেকেই নুসরাতের এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে তাকে জিজ্ঞেস করেন, তিনি কি তবে আর ভোটে দাঁড়াচ্ছেন না? নাকি টিকিট পাচ্ছেন না? যদিও এই উত্তরগুলো এখনই পাওয়া যায়নি। তবে আগামীতে সেই বিষয়টা স্পষ্ট হবে যে তিনি রাজনীতি থেকে সরে এলেন কিনা।

বর্তমানে নুসরাত তার অভিনয় ও প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত। এখন তাতে মন দেওয়ার জন্য রাজনীতি থেকে সরছেন কিনা সেটা সময়ই বলবে।

Link copied!