• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

গরমে উত্তাপ ছড়ালেন নুসরাত ফারিয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৭, ২০২৩, ১২:২৫ পিএম
গরমে উত্তাপ ছড়ালেন নুসরাত ফারিয়া

ঢালিউডের ব্যস্ত ও সাহসী অভিনেত্রী নুসরাত ফারিয়া। সিনেমার ব্যস্ততার পাশাপাশি, গান, লাইভ স্টেজ পারফরম্যান্সে সময় দিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় সরব এই অভিনেত্রী। মাঝেমধ্যেই খোলামেলা ছবিতে আলোচনা-সমালোচনার শিরোনাম হয়ে থাকেন তিনি।

বৃহস্পতিবার (৬ জুলাই) বিকালে নুসরাত ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তদের জন্য কিছু ছবি পোস্ট করে লিখেছেন, ‘চলো কিছু করি, আমাদের এই ধরনের কাজ করা উচিত নয়’।

পোস্ট করা ছবিতে দেখা যায় কালো রংয়ের সল্পবসনায় নিজেকে উপস্থাপন করতে। এতেই শুরু হয়ে যায় নেটিজেনদের ভেতরে আলোচনা-সমালোচনার ঝড়। আবার অনেকেও প্রশংসা করছেন।

এদিকে নুসরাত ফারিয়ার এমন পোস্ট দেখে ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা কয়েকটি হাসির ইমোজি দিয়ে ‘ক্যাপশন’ লিখে মন্তব্য করেছেন। অভিনেত্রী আশনা হাবিব ভাবনা লিখেছেন, কেনো আমার বন্ধু এত হট!

ঈদে মুক্তি পাওয়া নির্মাতা রায়হান রাফীর সিনেমা ‘সুড়ঙ্গ’র আইটেম গার্ল হিসেবে নিজেকে উপস্থাপন করেন তিনি। ‘কলিজা আর জান’ গানের তালে কোমর দোলান নুসরাত। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা। এই আইটেম গানে ফারিয়ার সঙ্গে প্রায় ৪০০ নৃত্যশিল্পী অংশগ্রহন করেছেন বলে নির্মাতা রায়হান রাফী। গানটির জন্য ব্যয় হয়েছে মোটা অংকেরও বাজেট। 

সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়ার ‘আবারও বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। এ ছাড়াও কলকাতায় ‘রকস্টার’ নামের আরও একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

Link copied!