• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ওয়েব সিরিজের আইটেম গানে নুসরাত ফারিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০২:৪২ পিএম
ওয়েব সিরিজের আইটেম গানে নুসরাত ফারিয়া

আইটেম গানে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। টালিউডের রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে কোমর দোলাবেন দুই বাংলার এই নন্দিত অভিনেত্রী। সর্বশেষ ‘সুড়ঙ্গ’ সিনেমার আইটেম গানে নেচে মাত করেন ভক্তদের। ফের আইটেম গানে ধরা দেবেন এই অভিনেত্রী।

‘মেনকা’ শিরোনামে আইটেম গানটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে নুসরাতের সঙ্গে দেখা যায় গৌরব চক্রবর্তীকে। রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে পোস্টারটি। আর ক্যাপশনে লেখা হয়েছে— ‘ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা’।

এদিকে গানটির টিজার ফেসবুকে শেয়ার করে নুসরাত ফারিয়া লিখেছেন, ‘খেলা হবে মেনকার সাথে।’ এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘‘আবার প্রলয়’ ওয়েব সিরেজের অপেক্ষায় ছিলেন দর্শকরা। তাদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী ৪ আগস্ট গানটি প্রকাশ হবে। ‘মেনকা’ গানটিতে আমার পারফরম্যান্স দর্শকদের ভালো লাগবে– এমনটাই আমার প্রত্যাশা।’’

গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে নিয়ে কিছু সত্যি এবং কিছু কাল্পনিক ঘটনার মিশেলে ২০১৩ সালে রাজ চক্রবর্তী নির্মাণ করেন ‘প্রলয়’। এর গল্পে নির্বিচারে নারী ধর্ষণের বিষয়টি তুলে ধরা হয়। এবার তিনি দর্শকের জন্য নিয়ে আসছেন ‘আবার প্রলয়’।

এ ছাড়াও সিরিজটিতে আরো অভিনয় করেছেন— সোহিনী সেনগুপ্ত, কৌশানী মুখার্জি, লোকনাথ দে, দেবাশিস মণ্ডল প্রমুখ। আগামী ১১ আগস্ট থেকে জি-ফাইভে দেখা যাবে সিরিজটি।

Link copied!