• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

মালাইকার ওপর চটলেন নোরা, বেরিয়ে গেলেন শো ছেড়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২, ১২:২২ পিএম
মালাইকার ওপর চটলেন নোরা, বেরিয়ে গেলেন শো ছেড়ে

বলিউডের দুই প্রজন্মের নৃত্যশিল্পী নোরা ফাতেহি ও মালাইকা অরোরা। তাদের মধ্যে সম্পর্ক ভালো হলেও এবার তাতে চিড় ধরেছে। কারণ, মালাইকার কথায় অপমানিত হয়েছেন ‘গরমি গার্ল’খ্যাত নোরা ফাতেহি।

ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হচ্ছে মালাইকার শো ‘মুভিং উইথ মালাইকা’। শুরুর আগেই নেটিজেনদের আগ্রহের কেন্দ্রে ছিল এই শো। আর শুরুর পর থেকেই নিত্যনতুন বিস্ফোরণ ঘটাচ্ছেন মালাইকা।

মালাইকার এই শো-তে কখনো তিনি অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে প্রসঙ্গ, কখনো নিজের বোনকেই হাসির খোরাক বানিয়েছেন। এবার মালাইকা যা করলেন, তাতে আসন ছেড়ে উঠে বেরিয়ে গেলেন নোরা ফাতেহি।

সম্প্রতি মালাইকার শো-তে উপস্থিত হন নোরা ফাতেহি। সঙ্গে আরও উপস্থিত ছিলেন  নাচের প্রশিক্ষক টেরেন্স লুইস। দর্শকরা এর আগে টিভি পর্দায় দেখেছেন নোরার প্রতি টেরেন্সের দুর্বলতা।

সব ঠিকঠাক চলছিল। কিন্তু সমস্যা তৈরি করে ফেলেন শো-এর হোস্ট মালাইকা অরোরা নিজেই। তিনি হঠাৎ নোরার প্রসঙ্গে বলেন, ‘নোরা কখনো গরম, কখনো ঠান্ডা স্বভাবের।’

ছাঁইয়া ছাঁইয়া গানে দুজনের যুগলবন্দি ঘটানোর চিন্তাভাবনা করায় টেরেন্সকে এ উত্তর ছুড়ে দেন মালাইকা। আর তাতেই বাদ সাধেন নোরা।  ‘আপনি জানেন, আমার নিজেকে মূল্য দিতে হবে’— বলেই বেরিয়ে যান নোরা।

যদিও শোয়ের টুকরো টুকরো অংশের এ ঝলক দেখেই অনেকেই আবার মুখ বেঁকিয়েছেন। তাদের মতে, সবটাই আসলে প্রচারের কৌশল।

সূত্র: জুম টিভি, পিংক ভিলা

 

Link copied!