• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নিপুনের প্যানেলে প্রার্থী পীরজাদা হারুন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২, ২০২৪, ০৫:১৮ পিএম
নিপুনের প্যানেলে প্রার্থী পীরজাদা হারুন
নিপুন আক্তার ও পীরজাদা হারুন। ছবিঃ সংগৃহীত

গতবারের বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পীরজাদা হারুন। নির্বাচনে পরাজয়ের পর চুমু দিতে চেয়েছেন বলে হারুনের বিরুদ্ধে অভিযোগ করেন নিপুন আক্তার। বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি। এবারের নির্বাচনে সেই নিপুনের প্যানেল থেকেই নির্বাচন করছেন হারুন। তিনি কোন পদে প্রার্থী হচ্ছেন তা এখনো জানা যায়নিও।

মঙ্গলবার (২ এপ্রিল) নিপুনের প্যানেলের হয়ে মনোনয়ন জমা দিতে এফডিসিতে এসেছিলেন হারুন। এ সময় তিনি বলেন, গতবার আমার বিরুদ্ধে নিপুন যে অভিযোগ করেছিলেন সেটি কিন্তু অন্যের কথা শুনে। সে নিজের কানে শোনেননি। সুতরাং সেটি ছিল একদম ভিত্তিহীন একটি অভিযোগ। এমন কোনো কথাই হয়নি। এটা সম্পূর্ণ একটি ভুল বোঝাবুঝি ছিল। আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। দীর্ঘদিনের অর্থ মন্ত্রণালয়ে কাজের সূত্র ধরে আমি অভিজ্ঞতা থেকে শিল্পীদের জন্য কিছু করার চেষ্টা করব।

গতবার নির্বাচনে পরাজয়ের পর জাতীয় প্রেস ক্লাবে পীরজাদা হারুনের বিরুদ্ধে যৌন হয়রানিসহ ব্যাপক অনিয়মের অভিযোগ তুলেছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুন।

নিপুন বলেছিলেন, ‘নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ভোটের দিন সকালে আমার কাছে দুইটা চুমু চেয়েছিলেন। সেখানে আমাদের প্যানেলের জেসমিন ছিল। হারুনের ওই কথার জন্য তাকে থাপড়ানো উচিত। কিন্তু নির্বাচনের জন্য তাকে কোনো কিছু বলিনি। তাকে সিনেমা-নাটকে কোনোদিন নেওয়া উচিত নয়।’

Link copied!