• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আর কখনো ন্যাড়া হব না : শাহরুখ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ০৫:৩৭ পিএম
আর কখনো ন্যাড়া হব না : শাহরুখ খান
ছবি: সংগৃহীত

‘জওয়ান’ ঝড়ে কাঁপছে বলিউড। শাহরুখ খানের নতুন সিনেমা ঘিরে তুমুল উন্মাদনা ভক্ত, অনুরাগী ও দর্শকদের মাছে। এরই মধ্যে মুক্তি পেয়েছে জওয়ানের ট্রেলার। বৃহস্পতিবার (৩১ আগস্ট) ট্রেলার প্রকাশ করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ‍‍`জওয়ান‍‍`-এ শাহরুখের রাফ অ্যান্ট টাফ লুক দেখে ভক্তদের অ্যাড্রিনালিন রাশ তুঙ্গে। কিন্তু জওয়ানের একটি লুক নিয়ে শাহরুখ নিজেই অসন্তুষ্ট।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়েছে, জওয়ানের ফার্স্ট লুক প্রকাশের পর থেকেই তুমুল আলোচনায় ছিলেন বলিউড বাদশা। রোমান্টিক কিং শাহরুখকে বেশ কিছু আইকনিক লুকে দেখলেও কখনো একেবারে ন্যাড়া মাথায় দেখেননি ভক্তরা। জওয়ানে ভক্তদের সেই আশাও পূরণ করে দিলেন কিং খান। তবে এটাও জানিয়ে দিলেন, ‘এই শেষ, আর কখনো ন্যাড়া হবেন না তিনি!’

বৃহস্পতিবার  (৩১ আগস্ট) দুবাইয়ে এসব কথা বলেন বলিউড বাদশাহ। বুর্জ খলিফায় ‘জওয়ান’-এর ট্রেলার প্রদর্শনের পরই শাহরুখ খান জানান, জওয়ানে ন্যাড়া মাথায় অভিনয় করতে গিয়ে তার যে অভিজ্ঞতা হয়েছে, সেটা জীবনে আর কখনো পুনরাবৃত্তি করবেন না তিনি।

আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’। এটি হবে শাহরুখের প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে জওয়ান। এতে আরো অভিনয় করেছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা এবং প্রিয়মণি। দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে ক্যামিও চরিত্রে। এটি পরিচালনা করেছেন দক্ষিণের ‘হিটমেকার’খ্যাত পরিচালক অ্যাটলি।

Link copied!