• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

রণবীরের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নার্গিস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২৩, ০১:৫২ পিএম
রণবীরের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নার্গিস
বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী নার্গিস ফাখরি। ছবি: সংগৃহীত

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রকস্টার’ সিনেমা দিয়ে বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী নার্গিস ফাখরি। নির্মাতা ইমতিয়াজ আলি পরিচালিত সেই সিনেমায় রণবীরের সঙ্গে ক্যামেরার বাইরেও নাকি সম্পর্ক তৈরি হয়েছে নার্গিসের এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেসময় এ বিষয়ে কোনো কথা না বললেও সম্প্রতি ‘রকস্টার’-এর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন নার্গিস ফাখরি। খবর এবিপি লাইভ।

নার্গিস বলেন, ‘‘আমি তো বলিউডে যতজন অভিনেতার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই নাকি আমি প্রেমও করেছি। প্রতিদিন এমন একটা করে লেখা পড়তাম। একদিন তো শুনতে পাই, আমি নাকি শাহিদ কাপুরের সঙ্গে তার ফ্ল্যাটে থাকছি। আর সেখানে নাকি আমার মা এসেছেন, শাহিদের সঙ্গে দেখা করতে। কিন্তু আমার মা কোনোদিন এখানে আসেননি।’’

সংবাদমাধ্যমটি আরও জানায়, রণবীরের সঙ্গে প্রেম নিয়ে সরাসরি কোনো জবাব না দিলেও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া যে তার একেবারেই পছন্দ নয়, সে কথা স্পষ্ট করে দেন নার্গিস।

এদিকে ২০১৩ সাল থেকে ‘ধুম’ খ্যাত অভিনেতা ও পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার ভাই উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন নার্গিস। সেই সময় সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও পরবর্তীতে উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। 

Link copied!