• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

‘ডেডবডি’ পোস্টারে রহস্য আর অ্যাকশনের আভাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৮:০২ পিএম
‘ডেডবডি’ পোস্টারে রহস্য আর অ্যাকশনের আভাস
‘ডেডবডি’ পোস্টার। ছবি: ফেসবুক থেকে

মোহাম্মদ ইকবাল পরিচালিত সিনেমা ‘ডেডবডি’ পোস্টার আনুষ্ঠানিক প্রকাশ হল সোমবার (২৫ মার্চ) বিকেলে এফডিসিতে। পোস্টার দুটিতে আছে রহস্য,অ্যাকশনের আভাস। গেল বছরের নতুন সিনেমার ঘোষণা দিলেন প্রযোজক, পরিচালক মোহাম্মদ ইকবাল। 

শুটিংয়ের আগে মহরতের মাধ্যমে তার নতুন সিনেমা ‘ডেডবডি’ নামটি ঘোষণা করেন। সিনেমাটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে বলে জানান পরিচালক। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

মোহাম্মদ ইকবাল বলেন, ‘ বন্ধু ওমর সানি বলেছেন সিনেমাটি নিয়ে ঈদে আসতে। তাই আসছি। ঈদে স্টার সিনেপ্লেক্সসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ডেডবডি’। একটা কথা বলতে পারি এবারের ঈদে ‘ডেডবডি’ তুলকালাম করবে।

এ সিনেমাতে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলাকে। তিনি এখানে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে হাজির হবেন। তার সিনেমাটি ঈদে মুক্তি পাবে জেনে বেশ আনন্দিত তিনি। তার সঙ্গে আছেন জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশান ও মিষ্টি জাহান নামের নবাগতা।

ঈদে মুক্তির মিছিলে আছে ১০টির মতো সিনেমা। এর ভিড়ে ডেডবডি কতটা সফল হবে- এমন প্রশ্নের জবাবে ইকবাল বলেন, খেলা তো সবাই খেলে। গোল করে কজন। আমি গোল করব। ঈদে যত ছবিই আসুক ডেডবডি দর্শকের আগ্রহের শীর্ষে থাকবে।’
এ সিনেমায় আরও অভিনয় করেছেন ওমর সানি , রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি প্রমুখ।

Link copied!