• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

‘মার্ডার মুবারক’ রহস্য ও রোমাঞ্চে ভরপুর ট্রেলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৬, ২০২৪, ১২:৪০ পিএম
‘মার্ডার মুবারক’ রহস্য ও রোমাঞ্চে ভরপুর ট্রেলার
‘মার্ডার মুবারক’র ট্রেলার পোস্টার। ছবি: সংগৃহীত

সম্প্রতি প্রকাশ্যে এসেছে রহস্য, রোমাঞ্চ আর যৌনতায় ভরপুর নেটফ্লিক্সের আসন্ন সিনেমা ‘মার্ডার মুবারক’র ট্রেলার। যেটি প্রকাশ্যে আসতেই রীতিমত শিহরণ জাগালো দর্শক মনে।

সারা আলী খান, কারিশমা কাপুর, টিসকা চোপড়া, বিজয় বার্মা, ডিম্পল কাপাডিয়া, পঙ্কজ ত্রিপাঠির মত তারকা কাস্ট আসন্ন এই ছবির ট্রেলারের শুরুতেই দেখা গেল রয়্যাল দিল্লি ক্লাবে চলছে উদযাপন।

ব্রিটিশদের তৈরি এই ক্লাবের দিল্লির হাই সোসাইটির মানুষজনের আনাগোনা। তাঁদের চলন-বলন সবেতেই রয়েছে ব্রিটিশদের ছাপ। এককথায়, ব্রিটিশরা চলে গিয়েছে কিন্তু নিজেদের বংশধরদের রেখে গিয়েছেন।

ক্লাবের মধ্যেই খুন লিও। সেই খুনের তদন্তে এসিপি ভবানী সিং (পঙ্কজ ত্রিপাঠী)। তার সন্দেহের তালিকায় ক্লাবের ৭ সদস্য। পার্টির ওই রাতে যারা যারা হাজির ছিলেন সকলকেই জিজ্ঞাসাবাদ করছেন তিনি। তবে সন্দেহভাজনের তালিকায় সেই ৭ জন। কে আসল খুনি? সেটি খুঁজে বার করার দায়িত্ব ভার্সেটাইল অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির কাঁধে।

আর সেই তদন্ত করতে গিয়েই হাই-সোসাইটির অন্দরের অনেক রহস্য তার সামনে বেরিয়ে আসছে। কিন্তু খুনি কে? পঙ্কজ ত্রিপাঠির কথায়, বেশিরভাগ সময়ই খুনি আমাদের চেনাশোনা কেউ হয়। খুব অর্ডিনারি কেউ, আমার-আপনার মতোই।

আগামী ১৫ মার্চ নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। যার প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজন। খুনের জট খুলতে অপেক্ষা ততদিনের। – ইন্ডিয়া টুডে

Link copied!