• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

শুরু হলো মোশাররফ-মিহির ‘গোলকধাঁধা’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ০৮:০৬ পিএম
শুরু হলো মোশাররফ-মিহির ‘গোলকধাঁধা’

নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘গোলক ধাঁধা’। নাটকটি সপ্তাহের রোববার, সোমবার ও মঙ্গলবার প্রচার হচ্ছে। মুহাম্মদ মামুন-অর-রশীদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শামীম জামান। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, শামীম জামান, জয়রাজ, ম আ সালাম, ওয়ালিউল হক রুমি, রোবেনা রেজা জুঁই, নাহিয়ান, তারিক স্বপন, আমিন আজাদ, শেলী আহসান, অলংকার চৌধুরী, মিহি, মাসুম বাশার, শিল্পী সরকার অপু, মুসাফির সৈয়দ বাচ্চু প্রমুখ। এনটিভিতে রাত ৮.২০ মিনিটে প্রচার হবে।

নাটকে গল্পে দেখা যাবে, “আমাদের চারপাশে এমন অনেক লোক আছে যারা অবৈধ উপায়ে ধনী হওয়ার জন্য নানা রকম ফন্দি-ফিকির করে থাকে। তেমনই দুই তরুণ সুন্দর ও অন্তর। একদিন সুন্দর অন্তরকে দিয়ে সুন্দরের প্রেমিকার গহনা চুরি করান। তাদেরই উদ্যোগে বিচার বসে এবং তারা এলাকার চেয়াম্যানসহ কতিপয় ব্যক্তিকে দোষারোপ করতে থাকেন। কোনো রকম সুরাহা ছাড়াই বিচার শেষ হয়। একসময় স্বর্ণ বিক্রির জন্য তারা দু’জন স্থানীয় একটি জুয়েলারি দোকানে যান এবং সুন্দরের প্রেমিকার বাবার কাছে ধরাও পড়েন। অনেক আকুতি মিনতির পর সেই যাত্রায় তারা দু’জন বেঁচে যান। 

এর কয়েকদিন পরে তারা দু’জন প্রচার করেন যে, অন্তরের কিডনী ড্যামেজ হয়ে গেছে এবং তার চিকিৎসার জন্য বিপুল পরিমান টাকা দরকার। স্থানীয় লোকজনকে বোকা বানিয়ে তারা দু’জন বিপুল পরিমান টাকা হাতিয়ে শহরে চলে যায়। শহরে আসার পরে তাদের সঙ্গে রোকসানা ও হাসানের পরিচয় হয়। তাদের সঙ্গে নিয়ে সুন্দর ও অন্তর নতুন ধান্দা শুরু করে। একসময় তারা একটি এমএলএম কোম্পানির সন্ধান পান। কোম্পানির লোকদের কৌশলে মামলার ভয় দেখিয়ে তারা হাজার কোটি টাকা ও গাড়ি নিয়ে গ্রামে চলে ফিরে যান। তাদের সঙ্গে রোকসানা ও হাসানও গ্রামে যান। সুন্দর ও অন্তরের প্রেমিকাসহ গ্রামের লোকেরা তাদের নতুন রূপে দেখবে।

Link copied!