• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘মিতিন মাসি’ প্রচুর মারপিট করবে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০২:১২ পিএম
‘মিতিন মাসি’ প্রচুর মারপিট করবে’
কোয়েল মল্লিক। ছবি: কোলাজ

দুই বাংলার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক।  সম্প্রতি শাটিং শেষ করলেন ‘সোনার কেল্লায় যকের ধন’ সিনেমার। তার এক সপ্তাহের মধ্যে অভিনেত্রী ‘মিতিন মাসি’ সিরিজ়ের নতুন সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন।

গত বছর পুজোয় মুক্তি পেয়েছিল ‘জঙ্গলে মিতিন মাসি’। মাত্র ছয় মাসের মধ্যে নতুন মিতিন অর্থাৎ ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবিটির শুটিং শুরু করে দিয়েছেন কোয়েল। সাধারণত দু’টি ছবির কাজের মধ্যে কিছুটা বিরতি নেন তিনি।

কিন্তু, এ ক্ষেত্রে তা ঘটেনি। কোয়েল বললেন, ‘আমার ফেব্রুয়ারিতে ছবিটার শুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তার পর ডেটের সমস্যার জন্য দুটো ছবির শুটিংয়ের মধ্যে সময়টা কমে এল।’

কিন্তু দ্রুত শুটিং শুরু করলেও মিতিন নিয়ে কোনও রকম আশঙ্কা মনের মধ্যে পুষে রাখেননি কোয়েল। অভিনেত্রী হেসে বললেন, ‘আগে দুটো ছবি করেছি। তাই খুব একটা ভয়ের কোনও কারণ নেই।’ মিতিন চরিত্রটি সম্পর্কে তার ধারণা আছে বলেই সহজে এই চরিত্রে প্রবেশ করতে পারেন বলে মনে করছেন কোয়েল। কিন্তু তা সত্ত্বেও নিজের মতো করে প্রস্তুতি নিয়েছেন তিনি। 

অভিনেত্রীর কথায়, ‘আমি দর্শককে নিরাশ করতে চাই না। তাই যতটা সময় পেয়েছি, নিজের ডায়েট এবং জিমের উপর মনোনিবেশ করেছি। কারণ, এ বার মিতিনকে দর্শক প্রচুর মারপিট করতে দেখবেন।’’

মিতিনের চরিত্রকে শুরু থেকেই কোয়েল ‘স্বপ্নের চরিত্র’ হিসেবে উল্লেখ করেছেন। কোয়েল বললেন, ‘প্রতিবাদ করুন বা না করুন, মহিলারা দিনের শেষে বিজয়ী। যে কোনও মহিলার মধ্যেই আমি মিতিনকে দেখতে পাই।’’ সমাজমাধ্যমেও অনুরাগীদের তরফে মিতিন চরিত্রে ঘন ঘন অভিনয়ের অনুরোধ আসে বলে জানালেন তিনি। তার কথায়, ‘শুধু মহিলা নন, পুরুষদের থেকেও আমি প্রচুর প্রতিক্রিয়া পেয়েছি। এমনকি পার্থ (মিতিনের স্বামী) চরিত্রটাকেও দর্শকের পছন্দ।’’ এর পিছনেও অন্য যুক্তি দিলেন কোয়েল। তাঁর মতে, পার্থ না থাকলে মিতিন অসম্পূর্ণ।

 কোয়েল স্পষ্ট বললেন, ‘পার্থ রয়েছে বলেই কিন্তু বাড়ির বাইরে পা রেখে লড়াই করতে পারে মিতিন। আমার তো মনে হয়, আমাদের প্রতিটা বাঙালি পরিবারেই একজন করে মিতিন লুকিয়ে রয়েছেন।’’

ছবির বিভিন্ন চরিত্রে রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, মধুরিমা বসাক, রোশনি ভট্টাচার্য, অনসূয়া মজুমদার,দেবরাজ রায়, দুলাল লাহিড়ি, সন্দীপ দে, শতাফ ফিগার। আপাতত শহরের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং সারছেন এই ছবির পরিচালক অরিন্দম শীল। বছরের দ্বিতীয় ভাগে ছবিটি মুক্তি পেতে পারে।

Link copied!