• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
শিল্পী সমিতির নির্বাচন

নিপুণকে হারিয়ে জিতলেন মিশা-ডিপজল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৭:৩৮ এএম
নিপুণকে হারিয়ে জিতলেন মিশা-ডিপজল
মিশা- নিপুণ- ডিপজল ।ছবি: কোলাজ

মাহমুদ কলি, নিপুণকে হারিয়ে জিতলেন মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। শনিবার (২০ এপ্রিল) সকালে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করছেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরু। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৯টা ৩০ মিনিটে ভোট গ্রহণ শুরু হয় চলে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত। এদিন ৪৭৫ জন শিল্পী উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছেন। 

অন্যপদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি মাসুম পারভেজ রবেল, সহ-সভাপতি ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুল ইমন এবং কোষাধ্যক্ষ পদপ্রার্থী কমল।

এবার নির্বাচনে মোট ভোটার ৫৭০ জন। ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে আছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান।

এবার প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটিতে জোট বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেল থেকে লড়ছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার।
,

Link copied!