• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

মিমের নতুন সিনেমা ‘দিগন্তে ফুলের আগুন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৬:২১ পিএম
মিমের নতুন সিনেমা ‘দিগন্তে ফুলের আগুন’
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ‘পরাণ’ সিনেমা খ্যাত এই অভিনেত্রী নাম লিখিয়েছেন নতুন সিনেমায়। সিনেমার নাম ‘দিগন্তে ফুলের আগুন’। এটি পরিচালনা করছেন ওয়াহিদ তারেক।

মঙ্গলবার (১ আগস্ট) নতুন সিনেমার শুটিং শুরু করেছেন মিম। মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘নতুন সিনেমা’। এই সিনেমায় মিমকে দেখা যাবে শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের স্ত্রীর ভূমিকায়।

সিনেমা প্রসঙ্গে মিম বলেন, “‘দিগন্তে ফুলের আগুন’ অসাধারণ একটি গল্পের সিনেমা। এতে আমি পান্না কায়সারের চরিত্রে অভিনয় করছি। ঔপন্যাসিক, গবেষক ও সাবেক সাংসদ পান্না কায়সারের জীবনী অবলম্বনে সিনেমাটির গল্প তৈরি হয়েছে। আশা করছি ভালো একটি গল্পের সিনেমা পাবেন দর্শক।”

তিনি আরও বলেন, “সবসময় ভালো গল্প ও ভালো চরিত্রের সঙ্গে থাকতে চাই, যা দর্শকদের ভাবাবে ও ভালোলাগা দেবে। সেই সঙ্গে একজন অভিনেত্রী হিসেবে আমাকেও তা তৃপ্তি দেবে। এই ছবির গল্পটি ঠিক তেমনই।”

আগামী ৮ সেপ্টেম্বর বিদ্যা সিনহা মিমের নতুন সিনেমা ‘অন্তর্জাল’ মুক্তি পাচ্ছে। সাইবার থ্রিলার ঘরনার এই সিনেমার নির্মাতা দীপংকর দীপন। বর্তমানে এর প্রচারণার পরিকল্পনায় ব্যস্ত ‘অন্তর্জাল’ টিম। এটি প্রযোজনা করেছে বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ ও মোশন পিপল স্টুডিও লিমিটেড। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এবিএম সুমন ও সুনেরাহ বিনতে কামাল।

Link copied!