• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

হাসপাতালে মিমি চক্রবর্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৪, ২০২৪, ০৪:২৭ পিএম
হাসপাতালে মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী। ছবিঃ সংগৃহীত

বারবারই বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসেন টলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী মিমি চক্রবর্তী। বেশ কিছু সিনেমায় অভিনয় করে মন জয় করে নিয়েছে দর্শকদের। অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠে পা দিয়েও হয়েছেন খবরের শিরোনাম। তবে বেশকিছুদিন ধরেই কিছু সমস্যায় রয়েছেন তিনি।
এর আগেও মিমির সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা গিয়েছিল তাঁর অসুস্থতার খবর। এবার দুবাইয়ে পৌঁছেও তার রক্ষা হল না। সেখানকার বেশকিছু সুন্দর মুহূর্তের পাশাপাশি অভিনেত্রী পোস্ট করলেন একটি চিকিৎসার ফর্মের। তাতেই নেটিজেনদের মনে জেগেছে প্রশ্ন। মিমি চক্রবর্তী কি অসুস্থ?

অভিনেত্রীর ইনস্টাগ্রামের একটি স্টোরিতে দেখা যাচ্ছে তিনি একটি রেজিস্ট্রেশন ফর্ম ফিল আপ করেছেন। যেখানে দেখা যাচ্ছে ‘কাইরোপ্রাকটিক’ চিকিৎসার ফর্ম ফিলআপ করছেন যিনি। এবং দেখা যাচ্ছে অভিনেত্রী নিজেও ক্যাপশনে লিখেছেন, ‘Intence Cairopractic’। এটা এক ধরনের থেরাপি বলে মনে করা হচ্ছে। যা কিনা মেরুদণ্ড, ঘাড় এবং শরীরের অস্থি সংক্রান্ত যেকোনও চিকিৎসার জন্য ব্যবহার করা হয়।

তাই অভিনেত্রীর পোস্টে মনে করা হচ্ছে তিনি হয়তো এই থেরাপিটাই করাচ্ছেন। এই কাইরোপ্রাকটিক এডজাস্টমেন্ট থেরাপির জন্যই তিনি দুবাইয়ে গিয়েছেন। যেকোনও স্নায়ুর ব্যথা এবং পেশিতে সমস্যা দেখা দিলে কোনও অস্ত্রোপচার ছাড়াই এটি এমন একটা চিকিৎসা পদ্ধতি, যা খুব দ্রুত যন্ত্রণা কমাতে সাহায্য করে। ‘কাইরোপ্র্যাকটিক’ থেরাপিটি মূলত মেরুদন্ড, ঘাড়, হাড়, জয়েন্ট এবং শরীরের বিভিন্ন পেশি সম্পর্কিত সমস্যাগুলির চিকিৎসা করা হয়। মিমির পোস্ট দেখে তাই তেমন কিছুই অনুমান করা হচ্ছে।

এর আগেও জানুয়ারির শেষে মিমিকে একটি ছবি পোস্ট করতে দেখা যায়। যেখানে অভিনেত্রী সোফায় গা এলিয়ে বসে রয়েছেন। তাঁর চোখেমুখে স্পষ্ট অস্বস্তির ছাপ। দেখেই মনে হচ্ছে যেন ভীষণ ক্লান্ত তিনি। তিনি লিখেছেন, ‘মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিলই নয়, একেবারে অসম্ভব।’ অর্থাৎ, মাইগ্রেনের যন্ত্রণায় রীতিমতো কাতরাচ্ছেন তিনি তা বোঝাই যাচ্ছে। এবং একদম অন্যরকম অভিজ্ঞতাও হয়েছে তাঁর। মাথায় ব্যথা হচ্ছে প্রতিমুহূর্তে। তবু সবকিছু মধ্যেও কাজ চালিয়ে গিয়েছেন অভিনেত্রী।

বর্তমানে প্রেমেন্দু বিকাশ চাকীর আলাপ ছবিতে আবিরের বিপরীতে শ্যুটিং করছেন মিমি। শুধু তাই-ই নয়, সম্প্রতি তাঁর একটি মিউজিক অ্যালবামও মুক্তি পেয়েছে। তবে রাজনীতি থেকে খানিক সরে যেতে চান বলেও জানিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তিনি আর ভোটে না লড়ার ইচ্ছে জানিয়ে চিঠিও দিয়েছেন।

Link copied!