• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পরীমনির সঙ্গে পাকা কথা সেরে ফেলতে চান মারুফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৩:২৮ পিএম
পরীমনির সঙ্গে পাকা কথা সেরে ফেলতে চান মারুফ
কাজী মারুফ-পরীমনি। ছবি কোলাজ

অনেক গুরুত্বপূর্ণ  কথা আছে যা ফোনে বলা যায়না, সরাসরি বলতে হয়। তাই নায়িকা পরীমনির সঙ্গে সরাসরি কথা বলতে আমেরিকা থেকে শিগগিরই দেশে আসছেন চিত্রনায়ক কাজী মারুফ।

প্রখ্যাত পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের ছেলে মারুফ জানিয়েছেন, পরীকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করবেন নাম ‘রাজা গোলাম’ পরীর সঙ্গে নতুন সিনেমাটি নিয়ে প্রাথমিক আলাপ হয়েছে। পরী সিনেমার গল্প শুনেছে। ফাইনাল কথা এখনও হয়নি। দেশে ফিরে তাই নতুন সিনেমা নিয়ে পরীর সঙ্গে পাকা কথা সেরে ফেলতে চান এই অভিনেতা।

ঢালিউড চিত্রনায়ক কাজী মারুফ আগেই ঘোষণা দিয়েছিলেন চলতি মাসে দেশে ফেরার কথা। এবার এ নায়ক আরও জানালেন, দেশে ফিরেই চিত্রনায়িকা পরীমনির সঙ্গে দেখা করবে তিনি।

মারুফ সংবাদমাধ্যমকে আরো বলেন,  ‘গ্রিন কার্ড’ নামের একটি সিনেমা নির্মাণ করেছি। আশা আছে, এ মাসেই দেশে ফিরে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়ার।  ফিল্ম ফ্যাক্টরির ব্যানারে বাংলা ও হিন্দি ভাষায় নির্মিত ‘গ্রিন কার্ড’।

আগামী ১৪ ফেব্রুয়ারি সকাল ১০টায় ভালোবাসা দিবসে ‘গ্রিন কার্ড’ সিনেমার একটি গান মুক্তি দেয়া হবে অন্তর্জালে। এ সিনেমায় মারুফের সঙ্গে অভিনয় করেছেন  নুসরাত তিসাম ও নাজিদা সৈয়দ, নওশীন, হিল্লোল, শিরিন বকুল, শিশুশিল্পী কাজী আরিশা, আকাশ রহমান, রাফি আহমেদ প্রমুখ।

Link copied!