• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

‘মার্ডার নাইনটিজে’ জুটি বেধেঁছেন খাইরুল-দীঘি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৩, ২০২৩, ০১:৩৭ পিএম
‘মার্ডার নাইনটিজে’ জুটি বেধেঁছেন খাইরুল-দীঘি

আবারও ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নাম ‘মার্ডার নাইনটিজ’। এই ছবিতে দীঘির বিপরীতে আছেন খাইরুল বাসার। এই প্রথম তাদের একসঙ্গে দেখা যাচ্ছে।

‘মার্ডার নাইনটিজ’ ওয়েব ফিল্মটি ৯০ দশকের একটা খুনের ঘটনাকে ঘিরে আবর্তিত হয়েছে। পুলিশ ইনভেস্টিগেশনের মাধ্যমে সেই লোমহর্ষক খুনের আসামিকে নানা নাটকীয়তায় খুঁজে বের করা হয়। ওই সময়ের সামাজিক পারিপার্শ্বিক অবস্থা ও সম্পর্কের দ্বন্দ্বগুলো এ গল্পে উঠে এসেছে। এই ওয়েব ফিল্মটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ।

সিনেমার গল্প নিয়ে খাইরুল বাসার বলেন, ‘নব্বই দশকে ঘটে যাওয়া একটি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমাটি। তবে এখনই সব প্রকাশ করছি না আমরা। চিত্রনাট্যটি পড়ার পর সেই সময়কার পত্রিকা ঘেঁটে দেখলাম, বিষয়টি তখন সারা দেশকে নাড়া দিয়েছিল। আমাদের চিত্রনাট্যটিও দারুণ হয়েছে। ঠিকমতো করতে পারলে এটিও আলোচিত হবে।’

এই ওয়েব ফিল্মের জন্য দীঘি ওজন কমিয়ে নিজেকে পারফেক্ট শেপে এনেছেন। বেশ কয়েকটি কাজ করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। ফের নতুন ওয়েব ফিল্মে দেখা যাবে তাকে।

দীঘি বলেন, ‘ওয়েব ফিল্ম ‘মার্ডার নাইনটিজের’ গল্পটি অসাধারণ। এতে একজন গৃহবধূর চরিত্রে অভিনয় করেছি আমি। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে ঢুকে যায় আরেকজন। ঘটতে থাকে নানান ঘটনা।’

এর আগে ‘শেষ চিঠি’ ও ‘ফেরার পর’ নামে দুটি ওয়েব ফিল্মে কাজ করেন দীঘি।

এখানে নতুনভাবে হাজির হয়েছেন দীঘি। তিনি গত আট মাসে ওজন কমিয়ে ৬১ থেকে ৫২ কেজিতে আনেন। এই আট মাসে তিনি অনেক কিছু শিখেছেন। উত্থান-পতন, ঘুমহীন রাত, হৃদয় ভাঙা, বিশ্বাসঘাতকতা, কটূক্তি, বডি শেমিংসহ অনেক কিছু।

 

Link copied!